যশোর আজ বৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

জাতীয় নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনেইঃ বাহাউদ্দিন নাছিম

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৭, ২০২১ ৭:১৭ পূর্বাহ্ণ
জাতীয় নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনেইঃ বাহাউদ্দিন নাছিম
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের অধীনে।শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার চলছে সেই সরকারই নির্বাচনের সময় দায়িত্ব পালন করবে।

বুধবার ( ৬ অক্টোবর ) সকালে চাঁপাইনবাবগঞ্জে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মুক্তমঞ্চে (পৌর পার্ক মাঠ ) আয়োজিত চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চাঁপাইনবাবগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ।

বাহাউদ্দিন নাছিম বলেন, হাওয়া ভবনের প্রতিষ্ঠাতা, দুর্নীতির রাজপুত্র তারেক রহমান দেশের বাইরে বসেও ষড়যন্ত্রে ব্যস্ত। সেনা ছাউনিতে বেআইনিভাবে যেই বিএনপির জন্ম তারা মানুষের কথা ভাবে না। তারা পিছনের রাস্তা খুঁজতে ব্যস্ত। সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমাদের একজন শেখ হাসিনা আছে। তার নেতৃত্বে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ। তিনি সততা, দৃঢ়তা, পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশের জন্য কাজ করে যাচ্ছেন।

শেখ হাসিনার জন বাংলাদেশ ধন্য। তার নেতৃত্বে একুশ বছর লড়াই সংগ্রাম করে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের শীর্ষে উঠবো, বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তির কবর রচনা করবো।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠিতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জামাতের দুঃশাসন ভুললে চলবে না। তারা ২০০১ সালের অক্টোবরে নীলনকশার নির্বাচনে জিতে দেশে অপশাসন প্রতিষ্ঠা করেছিলো।

এই চাঁপাইনবাবগঞ্জের মানুষ যখন বিদ্যুৎ চেয়েছিলো তখন বিএনপি জামাত ২০০৬ সালে গুলি করে ২০ জন নিরিহ মানুষকে হত্যা করেছিলো। তবে ইলা মিত্রের চাঁপাইনবাবগঞ্জকে তারা দাবায়ে রাখতে পারেনি।

বিএনপি জামাতের অপশাসনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জের মানুষ প্রতিবাদ করেছিলো। এখনও তাদের সকল অপকর্মের বিষয়ে সচেতন থাকতে হবে, প্রতিরোধ করতে হবে।

সম্মেলন শেষে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রয়াত সাবেক সভাপতি মইনউদ্দিন মন্ডল এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রয়াত সাবেক সভাপতি মিজানুর রহমানের কবর জিয়ারত করেন।

বিকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে দুই শতাধিক কৃষিবিদের উপস্থিতিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব, কৃষিবিদ ইনস্টিটিউশনের সাবেক সভাপতি ও মহাসচিব কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের চাঁপাইনবাবগঞ্জ আগমন উপলক্ষে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ে।

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

সর্বশেষ - লাইফস্টাইল