যশোর আজ মঙ্গলবার , ২ নভেম্বর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

মহেশপুরে আওয়ামীলীগের ১৪ নেতাকে বহিষ্কার

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২, ২০২১ ১০:৪৭ অপরাহ্ণ
মহেশপুরে আওয়ামীলীগের ১৪ নেতাকে বহিষ্কার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে প্রার্থী হওয়ায় ও সরাসরি নৌকা বিরোধী কর্মকাণ্ডে অংশগ্রহণের অভিযোগে ১৪ প্রার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ এর ১১ ধারা মোতাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ ও সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন তাদেরকে বহিষ্কার করে।

বহিষ্কৃত ব্যক্তিরা হলেন, ১নং এসবিকে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আরিফান হাসান চৌধুরী, ২নং ফতেপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা গোলাম হায়দার নান্টু,শরিফুল ইসলাম ভোলন,৩নং পান্তাপাড়া ইউনিয়নের মাঝহারুল ইসলাম, ৪নং স্বরুপপুর ইউনিয়নের এ্যাড. হুমায়ন কবির,৫নং শ্যামকুড় ইউনিয়নের জামিরুল ইসলাম।

এ ছাড়াও ৬নং নেপা ইউনিয়নের নাজমুল আলম মনু,৭নং কাজীরবেড় ইউনিয়নের ইয়ানবী, ৮নং বাঁশবাড়িয়া ইউনিয়নের আব্দুল মালেক মন্ডল,ইমদাদুল হক ও নাজমুল হুদা জিন্টু,১০নং নাটিমা ইউনিয়নের আব্দুল লতিফ ও আজাদুর রহমান আজাদ, ১১ নং মান্দারবাড়িয়া ইউনিয়নের শফিদুল ইসলাম, ১২নং আজমপুর ইউনিয়নের আাজজুর রহমান মন্টু ও শরিফুল ইসলাম।

সর্বশেষ - সারাদেশ