যশোর আজ বৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়োগ

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৪:২৩ অপরাহ্ণ
বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়োগ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আপনি কি সৎ? আপনি কি সাহসী?আপনি কি দেশের জন্য যেকোনো চ্যালেঞ্জ গ্রহণে সক্ষম?যদি আপনার উত্তর হ্যাঁ হয়,তাহলে আপনাকেই খুঁজছে বাংলাদেশ পুলিশ।দেশমাতৃকার সেবায় শরিক হতে বাংলাদেশ পুলিশে যোগ দিন।

বাংলাদেশ পুলিশের কনস্টেবল নিয়োগের অনলাইন রেজিস্ট্রেশন চলছে আগ্রহী প্রার্থীরা আজই রেজিস্ট্রেশন করুন। সম্পূর্ণ মেধা,যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে নতুন নিয়মে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়োগের জন্য অনলাইন রেজিস্ট্রেশন চলছে, অনলাইন রেজিস্ট্রেশনের শেষ সময় আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২২ খ্রিঃ পর্যন্ত, আগ্রহী প্রার্থীরা আজই রেজিস্ট্রেশন করে নিন।

এছাড়াও আমাদের ফেসবুক ( District Police Jashore),পেইজে জানাতে পারেন। মনে রাখবেন সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে নতুন নিয়মে কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে।

কনস্টেবল নিয়োগ সংক্রান্তে বিস্তারিত জানতে ভিজিট করুনঃ- www.police.gov.bd অথবা আমাদের ফেসবুক( District Police Jashore), পেইজে নতুন নিয়োগ সংক্রান্ত ভিডিওটি আপলোড দেওয়া আছে আজই দেখে নিন।

এব্যাপারে কারও সাথে আর্থিক অনিয়মে জড়াবেন না। যদি কোন প্রতারক চক্র চাকরি দেবার নাম করে আপনার কাছ থেকে টাকা দাবী করে তবে নিকটতম পুলিশ স্টেশনে বিষয়টি অবহিত করুন।

সর্বশেষ - লাইফস্টাইল