যশোর আজ বুধবার , ২৭ জুলাই ২০২২ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নায়িকা নার্গিস ফাখরি ফের মডেল হলেন বাংলাদেশী গানে

প্রতিবেদক
Jashore Post
জুলাই ২৭, ২০২২ ১১:২৫ পূর্বাহ্ণ
নায়িকা নার্গিস ফাখরি ফের মডেল হলেন বাংলাদেশী গানে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

‘পালাবি কোথায়’ গানটির মধ্য দিয়ে নায়িকা নার্গিস ফাখরি ফের মডেল হলেন বাংলাদেশী গানে। জনপ্রিয় সংগীতশিল্পী আনিকার কণ্ঠে আসছে টিএম রেকর্ডসের নতুন গান ‘পালাবি কোথায়’।

তাপসের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তাপস ও অ্যাপিরাস। অন্যদিকে ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ।

মুম্বাইয়ে গানটির দৃশ্যধারণের কাজ হয়েছে। মঙ্গলবার ( ২৬ জুলাই ) প্রকাশিত হয়েছে গানটির ফার্স্টলুক টিজার। নতুন গানে আনিকা ও নার্গিস ফাখরির রসায়ন শ্রোতাদের মাঝে আলোড়ন তুলবে এমনটাই প্রত্যাশা করছে টিএম রেকর্ডস।

টিএম রেকর্ডস হয়ে নতুন গান প্রকাশে দারুণ উচ্ছ্বসিত আনিকা। তার ভাষায়—‘এ গানটি আমার মিউজিক ক্যারিয়ারে সবচেয়ে বড় প্রোডাকশন।ইনশাল্লাহ আমার গানটি সবার ভালো লাগবে।

টিএম রেকর্ডস থেকে এর আগে প্রকাশিত হয় আনিকার ‘পরান বন্ধু’ শিরোনামের একটি গান। অন্যদিকে নার্গিস ফাখরি উপস্থিত হয়েছিলেন লুইপা ও শামিমের গাওয়া ‘মনেরই খবর’ শিরোনামে আরেকটি গানে। দুটি গানই ছুঁয়েছে কয়েক মিলিয়ন ভিউ।

বিশ্বময় বাংলা গানকে আন্তর্জাতিক মানসম্পন্ন করে উপস্থাপনের লক্ষ্যে যাত্রা শুরু করা টিএম রেকর্ডস শুরু থেকেই বৈচিত্রময় গান ও ব্যয়বহুল ও আন্তর্জাতিক মানের মিউজিক ভিডিও দিয়ে শ্রোতাদের মাঝে জায়গা করে নিয়েছেন।

নিয়মিত গান প্রকাশের মধ্য দিয়ে সে যাত্রা অব্যাহত রেখেছে তারা। খুব শিগগির ‘পালাবি কোথায়’ গানটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যমে।

সর্বশেষ - লাইফস্টাইল