যশোর আজ বৃহস্পতিবার , ৩০ ডিসেম্বর ২০২১ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

হত্যা পরিকল্পনা নিয়ে অস্ত্র গোলাবারুদসহ যুবক আটক

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৩০, ২০২১ ৪:৪৯ অপরাহ্ণ
হত্যা পরিকল্পনা নিয়ে অস্ত্র গোলাবারুদসহ যুবক আটক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন, শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ অ্যান্থনি ফাউচিসহ মার্কিন প্রশাসনের একাধিক শীর্ষ কর্মকর্তাকে হত্যার পরিকল্পনা নিয়েছিলেন কুয়াচুয়া ব্রিলিয়ন জিওয়ং নামক এক যুবক।

পরিকল্পনা মোতাবেক অস্ত্রসহ হোয়াইট হাউজের দিকে রওনা দেন তিনি। পথে তাকে আটক করে পুলিশ। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে দ্য হিল।

প্রতিবেদনে বলা হয়, অত্যাধুনিক এআর-১৫ অস্ত্র, গোলাবারুদসহ ক্যালিফোর্নিয়া থেকে বিপজ্জনকভাবে গাড়ি চালিয়ে হোয়াইট দিকে যাচ্ছিলেন কুয়াচুয়া ব্রিলিয়ন জিওয়ং নামে ওই যুবক। তার গাড়ির গতিবিধি দেখে সন্দেহ জাগে পুলিশের। পরে তাকে জিজ্ঞাসা করার পর আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে হত্যার উদ্দেশে হোয়াইট হাউজের দিকে যাচ্ছিলেন বলে স্বীকার করেছে। পুলিশ জানায়,গত ২১ ডিসেম্বর আইওয়ার কাস কাউন্টি থেকে ওই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস এজেন্টের জাস্টিন লাসন জানান, ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্য থেকে সরাসরি হোয়াইট হাউজের দিকে যাচ্ছিলেন আটক জিওং।প্রেসিডেন্ট সহ মার্কিন প্রশাসনের বেশ কয়েকজন কর্মকর্তাকে হত্যার পরিকল্পনা ছিল তার।

সর্বশেষ - লাইফস্টাইল