যশোর আজ সোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সিলিন্ডার বিস্ফোরণে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন ২ জনের মৃত্যু

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৪:১১ অপরাহ্ণ
সিলিন্ডার বিস্ফোরণে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন ২ জনের মৃত্যু
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ব্যক্তিদের দুই জন মারা গেছেন। মৃত দুজন হলেন জজ মিয়া (৪৫) ও আলম (৪৫)।সিলিন্ডার বিস্ফোরণে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন ২ জনের মৃত্যু।

সোমবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান,ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরও চার জন।

পরিদর্শক বাচ্চু মিয়া বলেন,ছয় জনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এর মধ্যে আলম রবিবার দিবাগত রাত সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। জজ মিয়া সোমবার সকাল সাড়ে ৮টায় মারা যান। তাদের শরীরের ৮০ শতকরা পুড়ে গিয়েছিল। বাকি চার জন চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন হাসিনা মমতাজ (৪৭), আসমা বেগম ( ৪৫ ),সাথী আক্তার ( ২৩) ও তার মেয়ে হাফসা আক্তার ( ৬)।

প্রসঙ্গত,রবিবার দুপুর ১টায় ফতুল্লার আলীগঞ্জ ব্যাপারী বাড়িতে গাড়িচালক বাতেন একটি ট্রাকের সিএনজি সিলিন্ডার এনে গ্যাস অপসারণ করছিলেন। ওই সময় আলম নামে আরেকজন গাড়ি চালক এসে সিগারেট ধরালে আগুনের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে থাকা নারী ও শিশুসহ কমপক্ষে ১০ জন দগ্ধ হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ছয় জনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

সর্বশেষ - লাইফস্টাইল