যশোর আজ বুধবার , ১৯ অক্টোবর ২০২২ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সাতক্ষীরার নিঁখোজ থাকা গৃহবধুকে উদ্ধার করলো পোর্টথানা পুলিশ

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১৯, ২০২২ ৯:৩২ অপরাহ্ণ
সাতক্ষীরার নিঁখোজ থাকা গৃহবধুকে উদ্ধার করলো পোর্টথানা পুলিশ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: বেনাপোল পোর্টথানা পুলিশের সহয়তায় উদ্ধার হলো সাতক্ষীরার নিঁখোজ থাকা গৃহবধু সাদিয়া আক্তার (২৫)।সে সাতক্ষীরা জেলার সদরথানাধীন মাটিয়াডাঙ্গা গ্রামের সাইফুল ইসলামের কন্যা ও একই জেলারমাহমুদপুর গ্রামের জাহিদ হাসান মিন্টুর স্ত্রী।

উদ্ধার হওয়া গৃহবধুর পিতা সাইফুল জানান,গত ১২ অক্টোবর রাতে নিঁখোজ হয় কন্যা সাদিয়া। এ ঘটনায় আত্নীয় স্বজনের নিকট খোঁজ খবর নিয়ে মেয়েকে খুঁজে না পাওয়ায় শুক্রবার সাতক্ষীরা সদর থানায় নিঁখোজের খবর জানিয়ে সাধারন ডায়েরী অন্তভূক্ত করি।

সাতক্ষীরা থানার এস আই হাসান নিঁখোজ ডায়েরী অন্তভূক্তির সত্যতা নিশ্চিত করেন।

গৃহবধুর স্বামী মিন্টু জানান,তার স্ত্রীকে ফুঁসলিয়ে বেনাপোলের বাহাদুরপুর রোডস্থ জিয়ার বাড়ী আটকে রাখা হয়। আমরা খবরপেয়ে বেনাপোল পোর্টথানা পুলিশকে জানালে তারা দ্বিতলভবনের একটি কক্ষ হতে আমার স্ত্রীকে উদ্ধার করে।

এ ঘটনায় মিতা (৩৫) নামের এক প্রতিবেশীকে আটক করেছে পুলিশ। আমার স্ত্রীকে একটি সঙ্গবদ্ধ চক্র ফুসলিয়ে বাসা হতে নগদ টাকা ও স্বর্ণালংকরসহ বের করে নিয়ে এসেছে।

উদ্ধার অভিযানে থাকা বেনাপোল পোর্টথানার এস আই রাজু আহম্মেদ গৃহবধু উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায় অনেকে জড়িত বলে প্রাথমিক ভাবে প্রতীয়মান হয়। জিঙ্গাসাবাদের জন্য মিতা নামের প্রতিবেশী এক নারীকে থানায় আনা হয়েছে।

ভিকটিমের জিঙ্গাসাবাদ শেষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। সংবাদ লেখাকালীন সময়ে গৃহবধু নিঁখোজ ঘটনায় সন্দেহ ভাজনদের বিষয়ে খোঁজ খবর নিচ্ছে পুলিশ।

সর্বশেষ - লাইফস্টাইল