যশোর আজ বৃহস্পতিবার , ২৬ মে ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রাষ্ট্রীয় গুরুত্বপূর্ন ছিল মোহর জাল করে প্রতারণার দায়ে গ্রেফতার-১

প্রতিবেদক
Jashore Post
মে ২৬, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: র‌্যাপিড অ্যাকশন ব্যটালিয়ন র‌্যাব-৬ এর একটি বিশেষ অভিযানে রাষ্ট্রপতি,প্রধানমন্ত্রীসহ গুরুত্বপূর্ন অফিসের ছিল ব্যাবহার করে প্রতারণার দায়ে প্রনব চ্যাটার্জি (৫৩)নামের প্রতারক গ্রেফতার হয়েছে।সে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ন ছিলমোহর জাল করে প্রতারণা পূর্বক বিভিন্ন লোকের ভূয়া চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে আসছিলো।

রাষ্ট্রপতি,প্রধানমন্ত্রীসহ গুরুত্বপূর্ন অফিসের ছিল ব্যাবহার করে প্রতারণা

সে কুষ্টিয়া জেলার খুমারখালী থানার অন্তর্গত রামদিয়া গ্রামের পুরনজয় চ্যাটার্জির ছেলে।বৃহষ্পতিবার ( ২৬মে ) ২০২২ তারিখে খুলনা জেলার ফুলতলা থানাধীন দমাদর এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৬ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়, গোপন সঙবাদের ভিত্তিতে র‌্যাব-৬ জানতে পারে যে,খুলনা জেলার ফুলতলা থানা এলাকায় চাকুরি দেওয়ার নামে ১ জন প্রতারক বিভিন্ন ব্যাক্তির নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিচ্ছে। প্রতারনার এ কাজে সে বিভিন্ন রাষ্ট্রীয় ব্যাক্তিত্ব ও প্রতিষ্ঠানের সীলমোহর জাল করে ব্যবহার করছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ খুলনার ১টি বিশেষ আভিযানিক দল ফুলতলাথানাধীন দমাদরর এলাকায় অভিযান চালিয়ে প্রতারক প্রনব চ্যাটার্জিকে গ্রেফতার করেন। এ সময় তার হেফাযতে থাকা সরকারি চাকরির ভূয়া নিয়োগপত্র১১টি,মহামান্য রাষ্ট্রপতির আদেশ নামা ৩ কপি,চেক বই ১টি,প্রতারণার কাজে ব্যাবহৃত বিভিন্ন ব্যাক্তির সুপারিশনামা ৪টি,প্রতারণার কাজে ব্যাবহৃত স্ট্যাম্প ১টি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।https://jashorepost.com/%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%ac%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%85%e0%a6%ad%e0%a6%bf%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%87-%e0%a6%a8%e0%a7%9c%e0%a6%be%e0%a6%87%e0%a6%b2-%e0%a6%b9/

র‌্যাবের প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতারকৃত প্রতারণার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃতকে খুলনা জেলার ফুলতলা থানায় হস্তান্তর করতঃআসামীর বিরুদ্ধে প্রতারণার মামলা রুজু হয়ে

সর্বশেষ - লাইফস্টাইল