যশোর আজ শনিবার , ১ জুন ২০২৪ ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরে র‌্যাবের হাতে বিপুল পরিমান ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
জুন ১, ২০২৪ ৫:১৯ অপরাহ্ণ
যশোরে র‌্যাবের হাতে বিপুল পরিমান ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৬ এর অভিযানে যশোর কতোয়ালী মডেল থানা এলাকা হতে ১৯ হাজার ৮শো পিস ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

শুক্রবার ( ৩১ মে ) রাতে বকচর ( কবরস্থান রোড ) এলাকায় জনৈকা ফরিদা বেগম এর বাড়িতে ও একই থানাধীন বকচর মাঠ পাড়া এলাকায় অবস্থিত ফাতেমা বেগমের বসত বাড়িতে যশোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ঐ বিপুল পরিমান ইয়াবা উদ্ধারসহ ২ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বকচর গ্রামের মোঃ লুৎফর শেখের মেয়ে ফরিদা বেগম (৪৯) ও তার বোন সেলিম গাজীর স্ত্রী মোছাঃ ফাতেমা বেগম ( ৩৫)।

র‌্যাব-৬ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে যশোর ক্যাম্পের সদস্যরা বকচর এলাকায় অবস্থিত ফরিদা বেগমের বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেন। তার স্বীকারোক্তি ও দেখানো মতে শয়ন কক্ষের এটাচড বাথরুমের হাইকোমডের ফ্লাশ ট্যাংকির মধ্য থেকে ৯ হাজার ৮ শো পিস ইয়াবা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। পরে তার বোন ফাতেমা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে শয়ন কক্ষের স্টীলের বাক্সের মধ্যে লুকিয়ে রাখা আরো ১০ হাজার ইয়াবা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে পরষ্পরের সহযোগীতায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে বলে স্বীকার করেন।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃতদের নামে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করতঃআসামী হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সুত্র নিশ্চিত করে।

সর্বশেষ - লাইফস্টাইল