যশোর আজ শনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

মণিরামপুরের সানা হত্যা রহস্য উদঘাটন করলো পিবিআইঃগ্রেফতার-১

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ৩, ২০২২ ৬:৪৪ অপরাহ্ণ
মণিরামপুরের সানা হত্যারহস্য উদঘাটন করলো পিবিআইঃগ্রেফতার-১
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের মণিরামপুরের চাঞ্চল্যকর আকবরআলী সানা হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ মোছাঃ রহিমা বেগম (৩২)কে গ্রেফতার করেছে যশোর পিবিআই।

শুক্রবার ( ২ সেপ্টেমবর ) রাতে পিবিআই ও পুলিশ যৌথ অভিযান চারিয়ে যশোরের কেশবপুরথানাধীন সাতবাড়ীয়া গ্রামে রহিমার বাপের বাড়ি হতে তাকে গ্রেফতার করে।

যশোর পিবিআই সূত্রে জানা যায়,গত ২২-২-২০২২ ইং তারিখে মণিরামপুর উপজেলার পারখাজুরা গ্রামের মৃত আরশাদআলীর ভাংগাড়ী ব্যাবসায়ি ছেলে আকবার আলী ছানার মৃতদেহ বসত ঘরে গলায় গামছা পেঁচানো অবস্থায় উদ্ধার করে রাজগঞ্জ পুলিশ ক্যাম্পের সদস্যরা।

এ ঘটনা সংক্রান্তে মনিরামপুর থানায় একটি অপমৃত্যু মামলা নং-১২/২০২২ রুজু হয়। পরবর্তীতে আকবর আলী সানা’র ময়না তদন্ত রিপোর্ট পর্যালোচনায় আকবর আলী সানা অত্মহত্যা নয় ববং তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে মর্মে প্রতীয়মান হলে আকবর আলী সানা’র আপন ভাই মোঃ আদম শফিউল্লাহ ( ৪৫ ) বাদী হয়ে মনিরামপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। যাহার মামলা নং-০৩ ও তারিখ-০২/০৯/২০২২।

মামলাটি পিবিআই, যশোর জেলা স্ব-উদ্যোগে গ্রহণ করে মামলার তদন্তভার এসআই ( নিঃ) মোঃ হাবিবুর রহমান এর উপর অর্পণ করে। এরই ধারাবাহিকতায় পিবিআই ও পুলিশের যৌথ অভিযানে অভিযুক্তকে তার পিতার বাড়ি হতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,গত ১৪/০২/২০২২ খ্রিঃ আকবর আলী সানা বাগেরহাট জেলা হতে ভাংগাড়ী ব্যবসাশেষে নিজ বাড়িতে আসে। তাদের মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। গত ২১/০২/২০২২ খ্রিঃ রাত অনুমান ২২.০০ ঘটিকার সময় রাতের খাওয়া-দাওয়া শেষ করে আকবর আলী সানা তার স্ত্রী অভিযুক্ত মোছাঃ রহিমা বেগমসহ সন্তানদের নিয়ে ঘুমতে যায়।

ঐদিনই দিবাগত রাত অর্থাৎ গত ২২/০২/২২ খ্রিঃ ভোর অনুমান ০৪.০০ ঘটিকা হতে ০৪.৪৫ ঘটিকার মধ্যে ভিকটিম আকবর আলী সানা অভিযুক্ত মোছাঃ রহিমা বেগম এর সাথে শারীরিক মেলামেশা করতে চাইলে অভিযুক্ত তাতে রাজি না হওয়ায় ভিকটিম আকবর আলী সানা অভিযুক্তকে মারপিট করে। এতে অভিযুক্ত মোছাঃ রহিমা বেগম ক্ষিপ্ত হয়ে তার স্বামী ভিকটিম আকবর আলী সানার সাথে ধস্তাধস্তি করে এবং ভিকটিমের মুখে আঘাত করে।

ধস্তাধস্তির সময় ভিকটিম আকবর আলী সানা শয়নরত খাটের সাথে মাথায় আঘাত প্রাপ্ত হয়। একপর্যায়ে অভিযুক্ত রহিমা বেগম তার নিজ ঘরের মধ্যে তার ব্যবহৃত ওড়না ভিকটিমের গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মর্মে স্বীকার করে।

অভিযুক্ত রহিমা বেগমকে অদ্য ০৩/০৯/২০২২ খ্রিঃ জনাব শম্পা বসু, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, যশোর আদালতে সোপর্দ করা হলে অভিযুক্ত ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। মামলার তদন্ত অব্যাহত রয়েছে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল