যশোর আজ সোমবার , ১৭ জানুয়ারি ২০২২ ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোলে বিজিবির অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ১৭, ২০২২ ৬:২৮ অপরাহ্ণ
বেনাপোলে বিজিবির অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: যশোরের বেনাপোল সীমান্ত হতে পরিত্যাক্ত অবস্থায় ২ হাজার ৯৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি ) সদস্যরা।

রবিবার ( ১৬ জানুয়ারী ) দুপুরে বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রাম থেকে বিপুল পরিমান ফেন্সিডিলের এ চালানটি উদ্ধার হয়।

বেনাপোল বিজিবি ক্যাম্প সূত্রে জানা যায়,গোপন তথ্যের ভিত্তিতে বিজিবি সদস্যরা জানতে পারে মাদক পাচারকারীরা মাদকের একটি বড় চালান এনে সাদিপুর সীমান্তে অবস্থান করছে। এমন খবরে, সেখানে অভিযান চালালে পাচারকারীরা কয়কটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে ওই বস্তার ভিতর থেকে ২ হাজার ৯৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ফেনসিডিল ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সিজার ষ্টোরে জমা করা হবে জানান বিজিবির এ কর্মকর্তা।উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক সিজার মূল্য ১১ লাখ ৯৫ হাজার ২০০ টাকা বলে জানায় বিজিবি।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বিজিবি সদস্য কর্তৃক ফেন্সিডিল উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান,সীমান্ত পথে মাদকের চালান দেশের অভ্যান্তরে প্রবেশের ক্ষেত্রে বর্ডারগার্ড সদস্যরা সর্বদা তৎপর রয়েছে এরই ধারাবাহিকতায় মাদকের এই বড় চালান উদ্ধার হয়েছে।

উল্লেখ্য সাদীপুর সীমান্তের বিভিন্ন পয়েন্ট দিয়ে এলাকার চিহ্নিত ও ছদ্দবেশী মাদককারবারীরা দীর্ঘ সময় ধরেই নানা কৌশলে ভারত হতে ফেন্সিডিলের চালান ঢোকাতে সচেষ্ট থাকে।

ইতিপূর্বেও বিজিবির অভিযানে সাদিপুর সীমান্তে একাধিক ছোট বড় মাদকের চালান উদ্ধার হলেও জোরালো তদন্তের অভাবে উদ্ধার হওয়া মাদককান্ডে জড়িতরা বরাবরই ধোয়া ছোঁয়ার বাইরে রয়ে যায়।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত