যশোর আজ রবিবার , ২১ আগস্ট ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোলে জামাই এর বিরুদ্ধে অভিযোগ তুলে শশুরের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ২১, ২০২২ ১০:৩৬ অপরাহ্ণ
বেনাপোলে জামাই এর বিরুদ্ধে অভিযোগ তুলে শশুরের সংবাদ সম্মেলন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোলে জামাতা কর্তৃক জাল দলিল করে জমি দখলের চেষ্ঠায় লাগাতার ভয়-ভিতী প্রদর্শন,প্রাণনাশের হুমকী ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার মত অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন শশুর রবিউল ইসলাম কালু।

রবিবার ( ২১আগস্ট ) বিকাল ৪ ঘটিকায় বেনাপোল বাজারস্থ একতা প্রেসক্লাবে ভূক্তভোগী এ সংবাদ সম্মেলন করেন। জামাই কর্তৃক নানা ভাবে হয়রানীর স্বীকার হয়ে প্রাণভয়ে তিনি পালিয়ে বেড়াচ্ছেন বলে আরো জানান। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

গনমাধ্যমকর্মীদের সামনে রাখা বক্তব্যে তিনি বলেন বেনাপোল পোর্টথানাধীন ভবেড়বেড় গ্রামের আব্দুস ছামাদ ( কসাই ) এর পুত্র মোঃ মুসলিম আলীর সাথে তার কন্যা লাভলী আক্তারকে বিবাহ দেন। বিবাহের কয়েকবৎসর পর তার নিজ ক্রয়কৃত সম্পতি তার পুত্র ও কন্যার মাঝে বন্টন করে দেন ও সে মোতাবেক তারা ভোগ দখল করছে।

রবিউল ইসলাম কালু বলেন বর্তমানে আমার পূর্তগাল প্রবাসী ছেলে মোঃ ইকবাল হোসেনের নামে লিখে দেওয়া সম্পত্তি ( যাহার বিবরন-১২০৮/৯-১/১৭-১৮নং- মিস কেচের মাধ্যমে রেকর্ড )জাল জালিয়াতির আদলে দখল নেওয়ার চেষ্ঠায় মরিয়া হয়ে ওঠেছে আমার জামাতা মুসলিম আলী।

সে টিভি চ্যানেল ও পত্রিকার সাংবাদিক হওয়ায় প্রশাসন দিয়ে আমাকে হয়রানী করবে বলে একাধিকবার শাসিয়েছে। ইতিপূর্বেও মাস্তান বাহিনী দিয়ে আমাকে নানা রকমের ভয়-ভিতীসহ হুমকী-ধামকী দিয়ে আসছে।

প্রতিকার পেতে আমি জামাতা মুসলিম আলীকে আসামী করে বিগত ২১/৩/২১ সালে যশোর, বিজ্ঞ সিনিয়র জুডিঃ ম্যাজিস্ট্রেট বেনাপোল পোর্ট আমলী আদালতে মামলা দায়ের করি । যাহার মামল নং- সি আর ৪৬/২১ ও মামলাটি এখনো চলমান রয়েছে। ইতিমধ্যে সে আমার মেয়েকে দিয়ে মিথ্যা বয়ান দেওয়ানোসহ আমার ও পরিবারের সদস্যদের ক্ষতিসাধনের চেষ্ঠায় নানাবিধ ষড়যন্ত্রেলিপ্ত রয়েছে ।

এ বিষয়ে জামাতা মুসলিম আলীর মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন এটা পারিবারিক ব্যাপার। আর সম্পতি জাল করে নেওয়া যায়না। ওনার নামে কটা মামলা আছে খোঁজ নিতে বলেন বলে কল কেটে দেন।

অবৈধ্য ভাবে জমি আত্নসাৎ চেষ্ঠা ও জামাই কর্তৃক নানামূখী ষড়যন্ত্রের হাত হতে রক্ষাপেতে সংবাদ সম্মেলনের মাধ্যমে ভূক্তভোগী প্রশাসনসহ সমাজের সর্বস্তরের মানুষের সহযোগীতা কামনা করেছেন।

সর্বশেষ - লাইফস্টাইল