যশোর আজ বৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বিশ্বকাপে বাংলাদেশের ওয়ানডে দলের সঙ্গে যুক্ত হলেন শ্রীরাম

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ২১, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ
বিশ্বকাপে বাংলাদেশের ওয়ানডে দলের সঙ্গে যুক্ত হলেন শ্রীরাম
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ভারতে বিশ্বকাপে বাংলাদেশের টেকনিক্যাল পরামর্শক হিসেবে কাজ করবেন শ্রীধরন শ্রীরাম।এর আগেও তিনি টেকনিক্যাল পরামর্শক হিসেবে কাজ করেছেন বাংলাদেশ দলে।এবার ওয়ানডে দলের সঙ্গে যুক্ত হলেন এই ভারতীয়।

বিশ্বকাপে অংশ নিতে ২৭ সেপ্টেম্বর ভারত যাবে বাংলাদেশ। ৬ অক্টোবর বিশ্বকাপ শুরু হলেও মাঠে নামার আগে সবগুলো দল প্রস্তুতি ম‌্যাচ খেলবে। বাংলাদেশ দুইটি প্রস্তুতি ম‌্যাচ খেলবে গৌহাটিতে।

২৯ সেপ্টেম্বর ও ২ অক্টোবর প্রতিপক্ষ যথাক্রমে শ্রীলঙ্কা ও ইংল‌্যান্ড। বাংলাদেশের প্রস্তুতি ম‌্যাচের আগেই শ্রীরাম দলের সঙ্গে যোগ দেবেন। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম‌্যাচ ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে।

২০২২ সালের আগস্টে এশিয়া কাপের আগে শ্রীরামকে নিয়োগ দিয়েছিল বিসিবি। ২০১৮ থেকে ২০২২ পর্যন্ত চার বছর অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচ হিসেবে কাজ করার অভিজ্ঞতা তার। এর আগে ২০১৫ থেকে ২০১৮ পর্যন্ত ছিলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার পরামর্শক কোচ। এছাড়া কাজ করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও। ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত খেলেছেন শ্রীরাম। এ সময়ে ৮ ওয়ানডে খেলেছেন তিনি।

নিজের প্রথম মেয়াদে শ্রীরামের পারফরম‌্যান্স খারাপ ছিল না একদমই। সংযুক্ত আরব আমিরাতে দুই ম্যাচের সিরিজ দিয়ে তার যাত্রা শুরু হয়েছিল। এরপর তার অধীনেই বাংলাদেশ খেলেছিল বিশ্বকাপ।

মাঝে নিউ জিল্যান্ডে খেলেছিল ত্রিদেশীয় সিরিজ। তার অধীনে বাংলাদেশ ১৩ টি-টোয়েন্টি খেলে চারটি জিতলেও হেরেছে ৯টি। তবে দলের ক্রিকেটারদের পারফরম্যান্স, টি-টোয়েন্টি অ্যাপ্রোচে উন্নতির ছাপ ছিল।

সর্বশেষ - লাইফস্টাইল