যশোর আজ শুক্রবার , ৮ অক্টোবর ২০২১ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাসে চড়ে ট্রাকের ধাক্কায় হাত হারালেন বিশ্ববিদ্যালয় শিক্ষক

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৮, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ
বাসে চড়ে ট্রাকের ধাক্কায় হাত হারালেন বিশ্ববিদ্যালয় শিক্ষক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: ময়মনসিংহের ফুলপুরে চলন্ত বাসে ট্রাকের ধাক্কায় হাত হারালেন বাংলাদেশে কৃষি বিশ্ববিদ্যালয়ের ( বাকৃবি ) সহকারী অধ্যাপক হাসান মোহাম্মদ মোর্শেদ। তিনি শেরপুর শহরের চকপাঠক মহল্লার আব্দুল মতিনের ছেলে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার বাশাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।হাসান মোর্শেদ বাকৃবির পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক।

জানা গেছে, স্ত্রীর সঙ্গে দেখা করতে ময়মনসিংহ থেকে শেরপুরে যাচ্ছিলেন হাসান মোর্শেদ। যাওয়ার সময় বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকের ধাক্কায় তার হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

আহত শিক্ষককে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে রাতেই তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। হাতের বিচ্ছিন্ন অংশ সংগ্রহ করে হাসপাতালে যাওয়ার সময় শিক্ষকের সঙ্গে দেওয়ার ব্যবস্থা করে দেয় পুলিশ।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসান মোর্শেদ বাকৃবি থেকে আদিল পরিবহণে বাসে করে শেরপুর যাচ্ছিলেন। অসাবধানতাবশত ডান হাতটি তিনি জানালার বাইরে রেখেছিলেন।

ফুলপুরের বাশাটি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক বাসের জানালায় ধাক্কা দিয়ে চলে যায়। এতে হাসান মোর্শেদের হাতের যে অংশটি জানালার বাইরে ছিল সেটি কেটে পড়ে যায় রাস্তায়। বাসটি নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গেলে চালক পালিয়ে যায়।

সর্বশেষ - সারাদেশ