যশোর আজ বুধবার , ৬ অক্টোবর ২০২১ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাজারে প্রথম এলো স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি প্রসেসরের ফোন

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৬, ২০২১ ৭:২৯ অপরাহ্ণ
বাজারে প্রথম এলো স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি প্রসেসরের ফোন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

অনলাইনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে রিয়েলমি তাদের জনপ্রিয় জিটি সিরিজের স্মার্টফোন ‘জিটি মাস্টার এডিশন’ দেশের বাজারে নিয়ে এসেছে। অনুষ্ঠানে সি সিরিজের নতুন দুটি স্মার্টফোন এবং চারটি এআইওটি পণ্যও উন্মোচন করা হয়।

১২০ হার্জ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে,৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সমৃদ্ধ এ স্মার্টফোনটি ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু- এ দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে। দাম ৩৩,৯৯০ টাকা।

জিটি মাস্টার এডিশনে রয়েছে বিশ্বের সর্বপ্রথম থ্রিডি লেদার ব্যাক। সুপার প্রিমিয়াম এই স্মার্টফোনে রয়েছে ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি,যা বাংলাদেশে প্রথম। এছাড়া এই ফোনে রয়েছে বিশ্বের সর্বপ্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সনি সেলফি ক্যামেরা যা দিয়ে চমৎকার প্রফেশনাল স্ট্রিট ফটোগ্রাফি উপভোগ করা যাকে।

টিইউভি রাইনল্যান্ড থেকে কোয়ালিটি সনদপ্রাপ্ত সি২১ওয়াই স্মার্টফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ থেকেও শক্তিশালী ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং এটি পাওয়া যাবে ক্রস ব্ল্যাক ও ক্রস ব্লু- এ দুটি রঙে। দাম ১২,৪৯০ টাকা।

অন্যদিকে, সি১১ ২০২১ মোবাইলে রয়েছে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, পাওয়ারফুল অক্টা-কোর প্রসেসর. ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার শক্তিশালী ব্যাটারি, রিভার্স চার্জিং ও সুপার পাওয়ার সেভিং মোড। এ ফোনের বাজারমূল্য ৮,৯৯০ টাকা।

অনুষ্ঠানে উন্মোচিত হওয়া অন্যান্য এওআইটি পণ্যগুলো হলো, রিয়েলমি স্মার্ট স্কেল (মূল্য ৪,৫৯৯ টাকা), রিয়েলমি স্মার্ট ক্যাম ৩৬০ (মূল্য ৩,৩৯৯ টাকা), রিয়েলমি এনওয়ান সনিক ইলেকট্রিক টুথ ব্রাশ ( মূল্য ৯৯৯ টাকা) এবং রিয়েলমি বাডস ২ নিও ( মূল্য ৪৯৯ টাকা )।

জিটি মাস্টার এডিশন স্মার্টফোনটি ডিজাইন করেছেন জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। স্মার্টফোনটি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনের অস্কারখ্যাত- আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল