যশোর আজ মঙ্গলবার , ১৮ জুন ২০২৪ ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বরিশালে সন্ত্রাসী হামলায় বিএনপির ২০ নেতাকর্মী আহত

প্রতিবেদক
Jashore Post
জুন ১৮, ২০২৪ ১০:২৮ পূর্বাহ্ণ
বরিশালে সন্ত্রাসী হামলায় বিএনপির ২০ নেতাকর্মী আহত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন ( ভোলা )জেলা প্রতিনিধি :: বরিশালে আগৈলঝাড়া উপজেলার বিএনপির নেতাকর্মীদের উপর একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। গত রবিবার ( ১৬ জুন ) রাত ৮ টার দিকে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলা বাজারে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় বিএনপির সূত্রে জানা যায়, গৌরনদী ও আগৈলঝাড়া সংসদীয় আসন থেকে নির্বাচিত সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মনোনীত করায় ও পবিত্র ঈদুল-আযহাকে সামনে রেখে উৎফুল্ল প্রায় শতাধিক বিএনপির নেতাকর্মী স্থানীয় গৈলা বাজারে মিলিত হন।

তারা বিএনপির সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনকে দলের কেন্দ্রীয় কমিটির চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান।

নেতাকর্মীদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন,বরিশাল উওর জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বাবু সুনীল কুমার গুপ্তের ছেলে সঞ্জয় কুমার গুপ্ত সহ উপজেলা বিএনপি ও অংগসংঠন নেতাকর্মীরা।

এসময় একদল সন্ত্রাসী হামলা চালায়। হামলাকারীরা বরিশাল উত্তর জেলা ও আগৈলঝাড়া ঊপজেলা বিএনপির গুরুত্বপ‚র্ণ নেতা সঞ্জয় গুপ্তকে এলোপাথারিভাবে মারধর করে মাটিতে ফেলে দিয়ে উপর্যুপরি লাথি মারে। মাথা সহ তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত লাগে। এতে সে গুরুতর আহত হন।

পরে নেতাকর্মীরা তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকায় রেফার করেন। বর্তমানে তিনি ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে চিবিৎসাধীন রয়েছেন। এছাড়াও এসময় আরও আহত হন আগৈলঝাড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এনায়েত হোসেন মনু, আবুল মোল্লা, সদস্য আবুল কালাম মোল্লা, যুবনেতা হাবিব মুনশি, সাইফুর রহমান টিটু, জহির সাহারিয়া, জালাল বালি, সাইফুল মোল্লা, সহ আরো অনেকে।

এদিকে বরিশাল উওর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সঞ্জয় গুপ্ত সহ আগৈলঝাড়া উপজেলা বিএনপি এবং অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপর সরকার দলীয় সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা ও তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপন।

সোমবার ( ১৭ জুন ) তিনি এক বার্তায় জানান, অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন। সদ্য মনোনীত বিএনপি চেয়ারপার্সনের এই উপদেষ্টা সরকার দলীয় সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া বন্ধ করে জনমানুষের নিরাপত্তা প্রদানে অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট থাকার জন্য স্থানীয় প্রশাসনকে পরামর্শ দেন। অন্যথায়, দায়িত্ব অবহেলার অভিযোগে ভবিষ্যতে এর পরিণাম ভোগ করতে হবে বলে হুশিয়ার করে দেন এই নেতা।

এদিকে গুরুতর আহত ঢাকায় চিকিৎসাধীন বরিশাল উওর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সঞ্জয় গুপ্তকে দেখতে যান বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপন।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত