যশোর আজ বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

প্লাস্টিক বোতলের তৈরি নৌকা উপহার দিতে চান চাকলাদারকে

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ২৮, ২০২৩ ১২:৩৫ অপরাহ্ণ
প্লাস্টিক বোতলের তৈরি নৌকা উপহার দিতে চান চাকলাদারকে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ রনি হোসেন,কেশবপুর প্রতিনিধি :: যশোর-৬ (কেশবপুর ) সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান এমপি শাহীন চাকলাদার কে উপহার হিসেবে নৌকা দিতে চান কেশবপুরের নৌকার দুই কর্মী জিতেন দাস ও সুধান্য দাস।

নৌকা ও শাহীন চাকলাদার কে ভালোবেসে প্লাস্টিকের খালি বোতল দিয়ে বাংলাদেশের উন্নয়নের প্রতিক নৌকা তৈরি করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছেন তারা।উপজেলার সদর ইউনিয়নের খতিয়াখালী গ্রামের দিনমজুর ও দরিদ্র ভ্যান চালক জিতেন দাস এ নৌকা তৈরি করে এলাকায় হৈচৈ ফেলে দিয়ছেন।

জিতেন দাস কে নৌকা বানানোর জন্য সহযোগিতা করেন তার এলাকার ছোট্ট ভাই সুধান্য দাস। তাদের কে এই নৌকা তৈরি করতে সময় লাগে ৫ দিন এবং মোট প্লাস্টিকের খালি বোতল লাগে ১৫০০শত পিচ। এতে খরচ হয়ছে প্রায় ১২ থেকে ১৩শ টাকা। নৌকাটি দেখতে প্রতিদিন শত-শত জনতা ভিড় জমাচ্ছে ওই গ্রামে।

নৌকা দেখে উদয় শংকর বলেন, তারা নৌকার কর্মী নৌকা কে ভালোবাসে, শাহীন চাকলাদার কে ভালোবাসে বলেই নৌকা তৈরি করেছে। বিভিন্ন জায়গা থেকে নৌকা দেখতে মানুষ ভিড় জমাতেছে।

সুধান্য দাস বলেন, নৌকা কে আমরা ভক্তি করি, নৌকা আছে বলে দেশে এত উন্নয়ন তাই এমপি শাহীন চাকলাদার কে উপহার হিসেবে নৌকা দেওয়ার জন্য এ কাজে সহযোগিতা করি।

এ ব্যাপারে নৌকাটির কারিগর জিতেন দাস বলেন,আওয়ামীলীগ কে ভালোবাসি, নৌকা প্রতিকীর প্রার্থী শাহীন চাকলাদার কে ভালোবাসি সেজন্য নৌকা তৈরি করেছি,এটা শাহীন চাকলাদার কে উপহার হিসেবে দিতে চাই।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত