যশোর আজ সোমবার , ১৬ অক্টোবর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১৬, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ
দিনাজপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী মজিবর রহমানকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন বিচারক।পাশাপাশি তাকে ২৫ হাজার টাকা জরিমানা প্রদানের আদেশ দেন।

সোমবার ( ১৬ অক্টোবর-২০২৩) সকাল ১১টায় দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত ২এর বিচারক শ্যাম সুন্দর রায় এই রায় প্রদান করেন।রাষ্ট্র পক্ষের পাবলিক প্রসিকিউটর ( পিপি ) রবিউল ইসলাম রবি এ তথ্য নিশ্চিত করেছেন।


মামলার এজাহার সূত্রে জানা যায় , ২০১৪ সালের ২৫ অক্টোবর সন্ধ্যায় পারিবারিক কলহের কারণে স্ত্রী কহিনুর বেগমের সাথে মজিবর রহমানের ঝগড়ার সৃষ্টি হলে সন্তানরা এগিয়ে এসে তাদের ঝগড়া বন্ধ করান। পরে রাতে খাওয়া-দাওয়া শেষ করে সবাই নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। রাতে স্ত্রী কহিনুর বেগমকে জবাই করে হত্যা করেন স্বামী মজিব রহমান।

পরদিন ২৬ অক্টোবর ভোর সাড়ে ৬টায় নিহত কহিনুরের ভাই জিয়াউর রহমানকে ফোন দিয়ে মজিবর রহমান বলেন, “আমি ফাটা কেষ্ট, তোমার বোনকে খুন করিয়াছি, লাশ দাফনের ব্যবস্থা কর”। খবর পেয়ে মজিবর রহমান ও নিহতের ছেলে বাবু মিয়া, সুজন ও আব্দুল হালিম ঘটনাস্থলে এসে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

এঘটনায় নিহতের ছেলে বাবু মিয়া বাদী হয়ে পিতা মজিবর রহমানকে আসামী করে পার্বতীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।সমস্ত স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিকে আসামীর উপস্থিতিতে আজকে বিচারক এই রায় প্রদান করেছেন বলে জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল