যশোর আজ শনিবার , ১২ আগস্ট ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে বাসের সংগে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত-২

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ১২, ২০২৩ ১১:২২ পূর্বাহ্ণ
দিনাজপুরে বাসের সংগে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত-২
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরে মির্জাপুর বাস টার্মিনালে মৈত্রী ফিলিংষ্টেশনের সামনে ব‍্যাটারিচালিত ইজিবাইকের সংগে বাসের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত এবং ২জন আহত হয়েছেন। আহতরা এম আব্দুর রহিম মেডিক‍্যাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার ( ১১আগষ্ট ) বিকাল আনুমানিক ৩টা২০মিনিটে দিনাজপুর শহরের মির্জাপুর বাস টার্মিনালে মৈত্রী ফিলিং ষ্টেশনের সামনে অজ্ঞাত এক ইজিবাইকের সংগে টার্মিনাল থেকে ফুলবাড়ী বাসষ্ট‍্যান্ডগামী কর্নকর্ড বাসের সংগে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় চালক সহ ইজিবাইকের তিন যাত্রীকে ঘটনাস্থল থেকে এলাকাবাসী কোতোয়ালি থানা পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে হাসপাতাল কর্তৃপক্ষ দুইজনকে মৃত ঘোষণা করেন !

নিহতরা হলেন পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের দক্ষিন সালান্দা গ্রামের আদিবাসী পাড়ার মঙ্গল মূর্মু ও মালতি মার্ডি হাসদা। আহত দুজন হলেন পার্বতীপুর উপজেলার দুর্গাপুর গ্রামের ধনী শাহের ছেলে মহসিন আলী (৩৭) এবং বিপ্লব হাসদা (১৮ ) দিনাজপুর সদরের ১নং চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ আদিবাসী পাড়ার বিপ্লব হাজদা।

ঘটনার বিষয় বিস্তারিত জানিয়েছেন দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম।তিনি বলেন দুর্ঘটনা কবলিত ইজিবাইক ও ঘাতক বাস আটক করা হয়েছে। বর্তমানে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছেন তিনি আরো জানান দ্রুত গাড়ির ড্রাইভার ও হেলপারকে আটকে অভিযান অব্যাহত রয়েছে ।

সর্বশেষ - লাইফস্টাইল