যশোর আজ রবিবার , ২৪ মার্চ ২০২৪ ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে নারীসহ ছিনতাইকারী চক্রের চার সদস্য গ্রেপ্তার

প্রতিবেদক
Jashore Post
মার্চ ২৪, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ
দিনাজপুরে নারীসহ ছিনতাইকারী চক্রের চার সদস্য গ্রেপ্তার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরে পৃথক পৃথক দুটি ছিনতাইয়ের ঘটনায় একজন নারীসহ ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৩ মার্চ ) রাতে দিনাজপুর শহরের রামনগর ইন্দ্রার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন রামনগর ইন্দ্রার মোড় এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে রেজভী আলম রাজ ( ২৩), উওর রামনগর মদিনা মসজিদ এলাকার মোঃ মকবুল হোসেনের ছেলে মোঃ সাইদ ইসলাম বাবু ( ৩১) রামনগর হীরাহার এলাকার মোঃ আল আমিনের স্ত্রী ফেন্সিআরা বেগম ( ২৩) ও রামনগর মামুনের মোড় এলাকার মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ রায়হান আলী প্রান্ত ।

২৪মার্চ দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমদ পিপিএম (বার )।

এসময় তিনি বলেন দিনাজপুর জেলা পুলিশ চুরি ,ছিনতাই,ডাকাতিসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে । এরই ধারাবাহিকতায় গত ১৯মার্চ দিনাজপুর সরকারি কলেজের সামনে দিনাজপুর শহরের গনেশতলা এলাকার তারেক রহমান ইমন তার স্ত্রীকে নিয়ে সন্ধ্যায় সৈয়দপুর শ্বশুবাড়ি যাবার উদ্দেশ্যে বের হয়ে অটোযোগে সরকারি কলেজ মোড়ে পৌছলে সেখানে মোটরসাইকেল যোগে দুজন আরোহী ইমনের স্ত্রী নিকট থাকা ভ্যানিটি বেগ ছিনিয়ে নিয়ে চলে যায় । ব্যাগে অনেক দামী স্বরনালংকারসহ স্মার্ট ফোন ও সাড়ে পাঁচ হাজার টাকা রক্ষিত ছিল।

অনুরুপভাবে গত১২মার্চ নারী উদ্যোগত্তা সম্পা দাস সহ তার বোনের দোকানের ম্যানেজার চন্দনা মোহন্ত দিনাজপুর মালদাহপট্রিতে দোকান বন্ধ করে অটোযোগে বাড়িতে যাবার সময় দিনাজপুর শহরের ছোট গুরগোলা ভাঙ্গা কুঠি নামক স্থানে রাত ১০টার সময় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি অটো থেকে ভ্যানিটি ছিনিয়ে নিয়ে চলে যায় ।যেখানে ৭হাজার টাকাসহ দামি মোবাইল ফোন রক্ষিত ছিল।

এরই ধারাবাহিকতায় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অবস )আবদুল্লাহ আল মাসুম ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন এর দিকনির্দেশনায় দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ হোসেনের নেতৃত্বে এসঅ্যাই নুর আলমসহ সংগীয় ফোর্স অভিযান শুরু করে।

অভিযানের প্রেক্ষিতে শহরের রামনগর এলাকা থেকে ফেন্সি আরাকে আটকের পর তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী আসামী ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধার হয় ।

আটককৃত আসামী মোঃ রেজভী আলম রাজের নিকট থেকে প্রথম বাদীর লুন্ঠিত ১টি সোনার চেইন,১জোড়া সোনার দুল,৩টি সোনার আংটি,১টি সোনার রুলি এবং দ্বিতীয় বাদীর লুন্ঠিত ২টি মোবাইল ও ১টি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়।

এছাড়াও আসামী সাইদ ইসলাম বাবুর নিকট থেকে ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল,১টি সোনার হার,১টি সোনার রুলি ও ১টি মোবাইল উদ্ধার করা হয় ।আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 

সর্বশেষ - লাইফস্টাইল