যশোর আজ বৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে উন্নয়নের অঙ্গীকার নিয়ে ভোটের মাঠে বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ২১, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ
দিনাজপুরে উন্নয়নের অঙ্গীকার নিয়ে ভোটের মাঠে বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র, দিনাজপুর প্রতিনিধি :: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর সদর ৩আসনে দিন দুখী অসহায় দিন মজুর খেটে খাওয়া মানুষের মুখে তৃপ্তির হাসি ফোটাতে এবং মুখ থুবড়ে পড়া দিনাজপুরকে পরিবর্তনের অঙ্গীকারে নিয়ে নির্বাচনের চূড়ান্ত খেলায় ট্রাক মার্কা নিয়ে মাঠে নেমেছেন স্বতন্ত্র পদপ্রার্থী বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন ।

আওয়ামীলীগ সরকারের দীর্ঘ পদযাত্রায় দেশের দক্ষিনাঞ্চল ও উওরাঞ্চলের অনেক জেলা উপজেলার উন্নয়নের ব্যাপক প্রসার ঘটলেও,সামগ্রিক জনস্বার্থে ব্যবহার্য উন্নয়নের ছোঁয়া দিনাজপুর সদরবাসীর কপালে জোটেনি।

ভগ্ন রাস্তা ঘাট আর জরাজীর্ণতায় দিনাজপুর সদরবাসীর দীর্ঘদিনের অসহনীয় জীবনযাত্রাকে সহনীয় করার দৃঢ় প্রত্যয় নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন ।

২১ডিসেম্বর সকালে বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন দিনাজপুর সদরের বিভিন্ন এলাকায় তার নির্বাচনী প্রতীক ট্রাক মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করাকালে এ তথ্য জানা যায় ।

এ সময় তিনি যশোর পোস্ট প্রতিনিধিকে আরো জানান, জনগনের আস্থা ও ভরসা অর্জন করতে পেরেছি বলেই আজকে জাতীয় সংসদ নির্বাচনের মাঠে প্রার্থী হয়েছি এবং আশা করি আগামী ৭জানুয়ারি অবাদ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগনের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভোটের রায় নিয়েই নির্বাচনে জয়ী হবো।

সর্বশেষ - লাইফস্টাইল