যশোর আজ বুধবার , ১১ অক্টোবর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জ্যোতিষ চন্দ্র রায়ের গণসংযোগ

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১১, ২০২৩ ৬:২৮ অপরাহ্ণ
দিনাজপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জ্যোতিষ চন্দ্র রায়ের গণসংযোগ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র, দিনাজপুর প্রতিনিধি :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৪ ( খানসামা-চিরিরবন্দর ) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত্যাশী চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায়।

বুধবার ( ১১ অক্টোবর ) জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ঘুঘুরাতলি ঈদগাহ মাঠ থেকে এক বর্ণাঢ্য রেলি বের করে শহর গ্রামগঞ্জ প্রদক্ষিন করে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং সকলের কাছে দোয়া চেয়ে গনসংযোগ করেন জ্যোতিষ চন্দ্র রায় ।

গনসংযোগকালে জানান,বঙ্গবন্ধুর মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতায় চিরিরবন্দর খানসামার উন্নয়নকে ত্বরান্বিত করতে দিনাজপুর ৪আসনে নির্বাচনে অংশগ্রহণের প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

এসময় তিনি আরো বলেন দেশীয় ও বিদেশী কিছু চক্র দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছে।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনার ক্ষেত্রে যারা দেশের ঙভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে প্রতিহত করা হবে।

বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে যেন অ্যাবারও নৌকায় ভোট দেয়া হয় সেই লক্ষে চিরিরবন্দরের ১২টি ইউনিয়নে মটরসাইকেলোগে শান্তিপূর্ণভাবে শোভা যাত্রা করেন।

বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে যেন অ্যাবারও নৌকায় ভোট দেয়া হয় সেই লক্ষে চিরিরবন্দরের ১২টি ইউনিয়নে মটরসাইকেলোগে শান্তিপূর্ণভাবে শোভা যাত্রা করেন। সেইসাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামীগের এখজন একনিষ্ঠ কর্মি হিসেবে মনোনয়ন প্রত্যাশা করেন।

ডিজিটাল বাংলাদেশের রুপরেখায় চিরিরবন্দর খানসামা উপজেলাকে অর্থনৈতিক অঞ্চলে রপান্তরিত করে আধুনিক এবং মডেল উপজেলা হিসেবে বাংলাদেশের মানচিত্রে অধিষ্ঠিত করার দৃঢ় প্রত্যয় নিয়ে জনগনের আস্থা ও বিশ্বাসের কেন্দ্রবিন্দুতে নিজেকে রুপান্তরিত করতে কাজ করছেন জ্যোতিষ চন্দ্র ।

সর্বশেষ - লাইফস্টাইল