যশোর আজ শনিবার , ২৭ আগস্ট ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

টয়লেট থেকে উদ্ধার হলো বিবস্ত্র শিক্ষার্থীর লাশ

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ২৭, ২০২২ ১:৫৭ অপরাহ্ণ
টয়লেট থেকে উদ্ধার হলো বিবস্ত্র শিক্ষার্থীর লাশ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: শেরপুরের একটি বেসরকারি স্কুলের টয়লেট থেকে রিমন হাসান ( ১৪ ) নামের শিক্ষার্থীর বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পার্শ্ববর্তী খুনুয়া গ্রামের মোঃ সাগর মিয়ার ছেলে এবং ড্যাফোডিল প্রিপারেটরি এন্ড হাইস্কুলের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

শুক্রবার ( ২৬ অগাস্ট ) দুপুরে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ভীমগঞ্জ এলাকার ড্যাফোডিল প্রিপারেটরি এন্ড হাই স্কুলের একটি টয়লেট থেকে ঐ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।ঘটনাস্থল পরিদর্শন করেছে পিবিআই, সিআইডির ক্রাইমসিন ইউনিট ও ডিবি পুলিশের পৃথক পৃথক টিম।

স্থানীয় সূত্রে জানা যায়, ভ্যানচালক সাগর মিয়ার দ্বিতীয় সন্তান রিমন। বৃহস্পতিবার বিদ্যালয়ের পরীক্ষায় অংশগ্রহণ করে সে। ওইদিন বিকালে মাঠে বন্ধুদের সাথে ক্রিকেট খেলে বাড়ি গিয়ে খাওয়া-দাওয়া করে আবার বাইরে বের হয় রিমন। সে মাঝে-মধ্যেই না বলে নানাবাড়ি গিয়ে থাকতো। তাই রাত পেরিয়ে গেলেও তার বাবা-মা কোন খোঁজ নেননি।

সকালে ড্যাফোডিল প্রিপারেটরি এন্ড হাই স্কুলের নাইট গার্ড শেখ ফরিদ স্কুলের টয়লেটে হাত-মুখ ধুতে গিয়ে নগ্ন ও কাদামাটি মাখা অবস্থায় এক কিশোরের লাশ পড়ে থাকতে দেখে স্কুলের পরিচালক মোঃ চাঁন মিয়াকে খবর দেন।

পরে তিনি পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিমনের লাশের সুরতহাল তৈরি শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ময়মনসিংহ সিআইডি ক্রাইমসিন ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইউসুফ জানান, রিমনের শরীরে আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে তাকে আক্রোশবশত হত্যা করা হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মোঃ বছির আহম্মেদ বাদল বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ হত্যা রহস্য উদ্ঘাটন ও জড়িতদের শনাক্ত পূর্বক আটকের চেষ্টা অব্যাহত রেখেছে।

সর্বশেষ - লাইফস্টাইল