যশোর আজ সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ঝিনাইদহের শিশু হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ১১:৫৯ পূর্বাহ্ণ
ঝিনাইদহের শিশু হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহের শৈলকুপায় চাঞ্চল্যকর ৬ বছরের শিশু হত্যাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব।সাথে সাথে ক্লুলেস এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে র‌্যাব-৬সদস্যরা।

রবিবার ( ১৭ সেপ্টেস্বর ) ঝিনাইদাহ ক্যাম্পের একটি আভিযানিক দল সেলিনা বেগম ( ২৮ )নামের ঐ শিশু হত্যাকারীকে গ্রেফতার করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডে জড়িতের কথা স্বীকার করেছে বলে জানা যায়।

র‌্যাব-৬ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,ভিকটিম ৬বছরের শিশু কন্যা জান্নাতি শৈকুপার খোকন ভূইয়ার মেয়ে ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্রী। গত ১১ সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়ে আর বাড়ী না ফেরায় তার পিতা শৈলকুপা থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

একই তারিখ রাতে ভিকটিমের লাশ তাদের বসত বাড়ির পুকুর হতে উদ্ধার হয়। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিষিয়টি মিডিয়াতে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। র‌্যাব-৬ সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্প বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে।এরই ধারাবাহিকতায় গোপন তথ্যে র‌্যাব জানতে পারে,যে শিশু হত্যার মূল পরিকল্পনাকারী সেলিনা বেগম।র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল শৈলকুপা থানার বাগুটিয়া গ্রামেঅভিযান চালিয়ে ঐ নারীকে গ্রেফতার করে।

ভিকটিম শিশুকে হত্যাকারী একা পেয়ে স্বর্ণের কানের দুল ছিনিয়ে নেওয়ার চেষ্ঠা চালালে শিশুটি ডাক চিৎকার করলে শিশুটির মুখ ও গলা চেপে শ্বাস রোধ করে হত্যা করে সেলিনা। শিশুটির কানের দুল খুলে নিয়ে লাশ প্রথমে কাঠের গাদায় ও পরে লাশ গুম করতে স্থানীয পুকুরের পানিতে ফেলে স্বর্ণকারের দোকানে ছিনতাই করা কানের দুল বেচতে যায় বলে জানা গেছে।

গ্রেফতারকৃত শিশু হত্যাকারীকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল