যশোর আজ মঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চাকরি দিচ্ছে ব্যুরো বাংলাদেশ

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১৯, ২০২৪ ৯:৫৩ পূর্বাহ্ণ
চাকরি দিচ্ছে ব্যুরো বাংলাদেশ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বেসরকারি সংস্থা ব্যুরো বাংলাদেশ। প্রতিষ্ঠানটি তাদের ক্ষুদ্রঋণ কর্মসূচি পরিচালনার জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সৎ,কর্মঠ, উদ্যমী এবং দেশের যেকোনো অঞ্চলে কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।

পদের নাম: কর্মসূচি সংগঠক। পদ সংখ্যা: নির্দিষ্ট না। অভিজ্ঞতা: প্রয়োজন নেই। বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর বয়স। বাংলাদেশের সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

যোগ্যতা: ন্যূনতম স্নাতক/ সমমানের ডিগ্রি। শিক্ষাজীবনের সকল পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/শ্রেণি থাকতে হবে, তবে একটি তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য। গ্রেড পদ্ধতির ক্ষেত্রে ৪.০০ এর স্কেলে কমপক্ষে ২.০০ এবং ৫.০০ এর স্কেলে কমপক্ষে ২.৫০ সিজিপিএ থাকতে হবে। যে কোনো একটিতে গ্রেড ১.০০ গ্রহণযোগ্য।

বেতন: শিক্ষানবিশকালে ২১,০০০ টাকা। স্থায়ীকরণের পর ৩১,০৫০ টাকা ( অন্যান্য ভাতাসহ )। অস্থায়ী নিয়োগের তারিখ থেকে ৩ মাস শিক্ষানবিশকাল হিসাবে বিবেচিত হবে। ৩ মাসের মধ্যে কাজ শেখায় ঘাটতি থাকলে পরবর্তীতে আরও ৩ মাস সময় দেওয়া হবে। স্থায়ীকরণ পরীক্ষায় উত্তীর্ণদের চাকরিতে স্থায়ীকরণ করা হবে। স্থায়ীকরণ পরীক্ষায় অকৃতকার্যদের চাকরির অবসান হবে।

স্থায়ীকরণের পর সংস্থার নিয়মানুযায়ী উৎসব ভাতা, বৈশাখী ভাতা, মোবাইল ভাতা, পাহাড়ি ভাতা, দূরত্বভাতা, দ্বীপ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়িটি, ইন্স্যুরেন্স, স্বাস্থ্য তহবিল এবং লাঞ্চভাতাসহ সংস্থার চাকরিবিধি অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন ও আরো তথ্য জানতে ক্লিক করুন এখানে। আবেদনের শেষ তারিখ ২১ মার্চ, ২০২৪।

 

সর্বশেষ - সারাদেশ