যশোর আজ রবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চাকরির সুযোগ রয়েছে ব্রাকে

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৩:৩৭ অপরাহ্ণ
চাকরির সুযোগ রয়েছে ব্রাকে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘ কর্মসূচি সংগঠক, আইডিপি’ পদে লোকবল নিয়োগ দেবে ব্র্যাক। এ পদে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। পদের নাম- কর্মসূচি সংগঠক, আইডিপি। পদ সংখ্যা: নির্ধারিত না।শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি।

চাকরির দায়িত্ব:: কর্মসূচি সংগঠক মাঠ পর্যায়ে জরিপ এবং আলোচনার মাধ্যমে গ্রাম উন্নয়ন সংস্থা ( ভিডিও ) গঠন করে সংগঠনগুলোতে নিয়মিত বৈঠকের ব্যবস্থা করবেন এবং শিক্ষা, স্বাস্থ্য ও ওয়াশ সম্পর্কিত সচেতনতা সৃষ্টি, আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন, নারীর ক্ষমতায়ন,পরিবার এবং সম্প্রদায়ের সিদ্ধান্ত গ্রহণে তাদের অংশগ্রহণ নিশ্চিত করা,নারী ও শিশুর প্রতি সহিংসা প্রতিরোধ সম্পর্কে সম্প্রদায়কে সচেতন করা- এসব কাজের মধ্য দিয়ে সম্প্রদায়ের মানুষের জীবনমানের উন্নয়ন এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকসেবা নিশ্চিত করবেন।

কর্মস্থল:: ব্র্যাক মাঠ কার্যালয় ( রংপুর, দিনাজপুর, সাতক্ষীরা, খুলনা, সুনামগঞ্জ, হবিগঞ্জ, কিশোরগঞ্জ, নেত্রকোনা, গাইবান্ধা, কুড়িগ্রাম, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নঁওগা, জয়পুরহাট )।

বেতন: সংস্থার নীতিমালা অনুযায়ী। সঙ্গে উৎসব ভাতা, মাতৃত্ব/ পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য ও জীবনবীমাসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের আগামী ৫ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখের মধ্যে অনলাইন

https://careers.brac.net/jobs অথবা www.bdjobs.com-এর মাধ্যমে আবেদন করতে হবে।

 

সর্বশেষ - সারাদেশ