যশোর আজ বৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১ ২৫শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাজীপুরে তরুণ-তরুণীর লাশ উদ্ধার করলো পুলিশ

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৭, ২০২১ ৫:০০ অপরাহ্ণ
প্রতিকী ছবি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালীগঞ্জে এক তরুণ ও এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই তরুণ ও তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। গতকাল বুধবার রাতে উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ওই তরুণের নাম হৃদয় গোমেজ ( ২৫ )। তিনি উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের মৃত সমর গোমেজের ছেলে। এদিকে নিহত ওই তরুণী হলেন একই উপজেলার তুমলিয়া ইউনিয়নের বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিওর মেয়ে ইভানা রোজারিও (২১)।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গতকাল সকালে হৃদয় গোমেজের মা জমি রেজিস্ট্রি করতে উপজেলা সাবরেজিস্ট্রার অফিসে যান। এ সময় হৃদয় গোমেজ একা বাড়িতে ছিলেন। কাজ শেষে সন্ধ্যা সাতটায় হৃদয়ের মা বাড়ি ফিরে দেখেন বাড়ির বাইরের গ্রিলের দরজায় তালা ও দরজা ভেতর থেকে বন্ধ করা। এরপর তিনি দরজা খোলার জন্য অনেকক্ষণ ডাকাডাকি করেন।

কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে হৃদয়ের মা ঘরের জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন ঘরের মেঝেতে হৃদয় ও ইভানার লাশ পড়ে আছে। এরপর হৃদয়ের মায়ের চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন। পরে খবর পেয়ে পুলিশ রাত সাড়ে নয়টায় ঘটনাস্থলে এসে লাশ দুটি উদ্ধার করে। এ সময় ওই ঘর থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) আনিসুর রহমান জানান, রাতেই লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ইভার ঘাড়ে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ইভানার লাশের ওপরেই হৃদয়ের লাশটি পড়ে ছিল। এ সময় হৃদয়ের হাতের পাশ থেকে একটি রক্তাক্ত ছুরি পাওয়া গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল