যশোর আজ সোমবার , ২৩ অক্টোবর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাইবান্ধায় মোবাইল দোকানের চুরি হওয়া ৮ স্মার্টফোন উদ্ধারসহ গ্রেফতার-৩

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৩, ২০২৩ ৬:৫৬ অপরাহ্ণ
গাইবান্ধায় মোবাইল দোকানের চুরি হওয়া ৮ স্মার্টফোন উদ্ধারসহ গ্রেফতার-৩
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা )জেলা প্রতিনিধি :: গাইবান্ধার সাঘাটায় আফিয়া টেলিকম নামে এক দোকানে চুরির ঘটনায় ৮টি স্মার্টফোনসহ ৩ যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার ( ২৩ অক্টোবর ) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস কনফারেন্সে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ )ইবনে মিজান।

গ্রেফতাররা হলেন বগুড়ার সোনাতলা উপজেলার সুজাইতপুর গ্রামের মৃত বাবুল্লার ছেলে রাসেল হোসেন ওরফে পাভেল (২৩), একই এলাকার আটকরিয়া গ্রামের মোস্তফার ছেলে আব্দুর রহমান (২২) এবং গবারপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে আব্দুল্লাহ আল ইমান (১৯)।

প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রোববার ( ২২ অক্টোবর ) দিবাগত রাত দেড়টার দিকে গাইবান্ধার সাঘাটা থানা অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় উপজেলার বালুয়াহাট বাজার থেকে সংঘবন্ধ চোরদলের ৩ সদস্যকে আটক করে। সেই সাথে তাদের কাছ থেকে ৮টি বিভিন্ন মডেলের স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯৫ হাজার টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, গত ১৯ অক্টোবর রাতে গাইবান্ধার সাঘাটায় আফিয়া টেলিকম এন্ড ইলেকট্রিক প্যালেস নামের একটি দোকানে চুরির ঘটনা ঘটে। উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের বারকোনা বাজারে অবস্থিত ওই দোকান ঘরের উপরের টিনের চালা কেটে অজ্ঞাতনামা চোরেরা দোকানের ভিতরে থাকা ১ লাখ ৫৭ হাজার ৪১৯ টাকা মূল্যের বিভিন্ন মডেলের ১২টি মোবাইল ফোন ও নগদ ৭০ হাজার টাকাসহ মোট ২ লাখ ২৭ হাজার ৪১৯ টাকা চুরি করে নিয়ে যায়।এরই ধারাবাহিকতায় সাঘাটা থানা পুলিশ বগুড়ার সোনাতলার বালুয়াহাট বাজার থেকে চোর দলের ৩ সদস্যকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন গ্রেফতার আসামীরা চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সংঘবদ্ধ এই চোরদলে আরো কারা করা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এরমধ্যে আসামী রাসেল হোসেন ওরফে পাভেলের নামে বিভিন্ন থানায় ৪টি মামলা বিচারাধীন রয়েছে। সাঘাটা থানায় আসামীদের বিরেুদ্ধে মামলা দায়ের হয়েছে।

প্রেস কনফারেন্সে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম অ্যান্ড অপস ) ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ( বি-সার্কেল ) আব্দুল্লাহ-আল-মামুন, সাঘাটা থানা অফিসার ইনচার্জ রাকিব হোসেনসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন

সর্বশেষ - লাইফস্টাইল