যশোর আজ রবিবার , ৩ ডিসেম্বর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাইবান্ধায় প্রতারক শান্তর শাস্তির দাবিতে বিক্ষোভ ওস্মারকলিপি প্রদান

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৩, ২০২৩ ৭:৪৮ অপরাহ্ণ
গাইবান্ধায় প্রতারক শান্তর শাস্তির দাবিতে বিক্ষোভ ওস্মারকলিপি প্রদান
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: বিভিন্ন সামাজিক সুযোগ-সুবিধা দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়া প্রতারক মাহমুদ হাসান শান্ত তার সহযোগীর দৃষ্টান্তমুলক শাস্তি ও টাকা উদ্ধারের কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবিতে রোববার গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশ শেষে ভুক্তভোগী অসহায় হতদরিদ্র পরিবাররা পুলিশ সুপার বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ভুক্তভোগী এজেনুর খাতুন।

সমাবেশে বক্তব্য রাখেন বাসদ মার্কসবাদী গাইবান্ধা জেলা আহবায়ক আহসানুল হাবিব সাঈদ,নারী মুক্তি কেন্দ্রের সাধারণ সম্পাদক অ্যাডঃ নিলুফার ইয়াসমিন শিল্পী, রাহেলা সিদ্দিকা,ভুক্তভোগী চায়না বেগম, মিজানুর রহমান,আব্দুল জলিল,রিক্তা আকতার প্রমুখ।

বক্তারা বলেন,সদর উপজেলার দারিয়াপুর সংলগ্ন যুগিপাড়ার ডাঃ হারেজের ছেলে মাহমুদ হাসান শান্ত ও তার সহযোগী এলএলসি সংস্থার নামে সামাজিকভাবে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা, চাকুরী, ঘর দেয়ার কথা বলে গরীব অসহায় দরিদ্র মানুষের কাছ থেকে প্রতারনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

এসব গরীব মানুষরা মহাজনি ঋণ,এনজিও থেকে ঋণ নিয়ে তাদেরকে টাকা দিয়েছে। ফলে এসব ঋণ পরিশোধ করতে না পেরে তারা সামাজিকভাবে হেনস্থা, অপমান, আর্থিক,মানষিক ও শারীরিকভাবে বিপর্যস্তের শিকার হচ্ছে। এখন পর্যন্ত প্রতারকদের বিচারের আওতায় নেওয়া হয়নি।

তারা বলেন,এখন সবর্ত্রই চলছে লুটপাটের রাজত্ব।এসবের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তোলার জন্য সামাজিকভাবে সচেতন প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

সেই সাথেই অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামি শান্ত ও তার সহযোগী প্রতারকতের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তিসহ টাকা উদ্ধারে কার্যকর ব্যবস্থা গ্রহণেরও দাবী জানান।

সর্বশেষ - লাইফস্টাইল