যশোর আজ সোমবার , ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাইবান্ধায় নিরাপদ অভিবাসন ও মানব পাচার বিরোধী সংলাপ

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ১১, ২০২৩ ৭:২৯ অপরাহ্ণ
গাইবান্ধায় নিরাপদ অভিবাসন ও মানব পাচার বিরোধী সংলাপ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: গাইবান্ধায় গণমাধ্যমকর্মীদের সাথে নিরাপদ অভিবাসন ও মানব পাচার বিরোধী সংলাপ অনুষ্ঠিত হয়েছে।সোমবার ( ১১ সেপ্টেম্বর ) সদর উপজেলার নশরৎপুরে গণ উন্নয়ন কেন্দ্রের মিলনায়তনে এ সংলাপ অনুষ্ঠিত হয়।

দাতা সংস্থা এডবি্লউও ইন্টারন্যাশনালের সহযোগিতায় গণ উন্নয়ন কেন্দ্রের ( জিইউকে ) আয়োজনে প্রসপারিটি প্রকল্পের আওতায় এ সংলাপে সভাপতিত্ব করেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান।

গণ উন্নয়ন কেন্দ্রের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার জয়া প্রসাদের সঞ্চালানায় সংলাপে মূল আলোচনায় অংশ নেন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র গাইবান্ধার অধ্যক্ষ প্রকৌশলী আব্দুর রহিম, গাইবান্ধা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারি পরিচালক খাদিমুল ইসলাম, জেলা কর্মসংস্থান ও জনশক্তি দপ্তরের সহকারী পরিচালক নেশারুল হক ও প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপক আল আজম সরকার।

সংলাপে অভিজ্ঞতা বিনিময় ও মতামত উপস্থাপন করে বক্তব্য দেন গাইবান্ধা প্রেস ক্লাব সভাপতি কেএম রেজাউল হক, সাংবাদিক সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, দীপক কুমার পাল, সিদ্দিক আলম দয়াল, রিক্তু প্রসাদ, আফরুজা লুনা, এসএম বিপ্লব ইসলাম, আমিনুল হক ও শাহ আলম যাদু প্রমুখ।

এছাড়াও ফটো সাংবাদিক কুদ্দুস আলম, উত্তম সরকার, ফিরোজ কবীর ও কায়সার রহমান রোমেলসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লাইফস্টাইল