যশোর আজ রবিবার , ২৩ জুন ২০২৪ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খাগড়াছড়িতে নব-নির্মিত পুনাক কমপ্লেক্স উদ্বোধন

প্রতিবেদক
Jashore Post
জুন ২৩, ২০২৪ ৬:৩৭ অপরাহ্ণ
খাগড়াছড়িতে নব-নির্মিত পুনাক কমপ্লেক্স উদ্বোধন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ( খাগড়াছড়ি ) জেলা প্রতিনিধি :: খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)’র নব-নির্মিত পুনাক কমপ্লেক্স শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার ( ২৩ জুন ) সাড়ে ১০টায় কমপ্লেক্স এর শুভ উদ্বোধন করা হয়। পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম ( বার ) এর পরিকল্পনা ও বাস্তবায়নে পুনাক কমপ্লেক্স এর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

উদ্বোধনকালে প্রতিমন্ত্রী বলেন, এই নবনির্মিত পুনাক কমপ্লেক্স উদ্বোধনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতির দীর্ঘদিনের আকাঙ্ক্ষা পূর্ণ হয়েছে। সমাজের জন্য পুনাকের অনেক কিছু করার আছে। ভবিষ্যতে এই সংস্থার সামাজিক কল্যাণমুখী কাজকে আরো এগিয়ে নিয়ে যেতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম ( বার ) বলেন, পুনাক বাংলাদেশ পুলিশের একটি অঙ্গ সংগঠন। ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত হবার পর থেকেই পুনাক একটি সামাজিক ও কল্যাণমুখী প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাচ্ছে। পুনাক তার কার্যক্রম দিয়ে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, শ্রদ্ধাবোধ ও মেধা বিকাশে সহায়তা করছে। বেকার ও ক্ষতিগ্রস্ত নারীদের সাহায্য পুনাক বিশেষভাবে কাজ করে থাকে ।

এর আগে পুনাক বিক্রয় কেন্দ্র উদ্বোধন করা হয়েছে যেখানে নারীদের শাড়ি, থ্রি-পিস, গহনা, চাদর, মাটির তৈজসপত্র,শো-পিস, বস্ত্রপণ্য, কসমেটিকস, বিভিন্ন ধরনে আচার ও খাদ্য সামগ্রীসহ বিভিন্ন দ্রব্য পাওয়া যায়। পুনাক বিক্রয় কেন্দ্রে হাতের তৈরিকৃত ঘর সু-সজ্জিতকরনের বিভিন্ন জিনিসপত্রও পাওয়া যায়।

উদ্বোধনকালে সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য বাসন্তী চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ ) ( পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত ) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম এন্ড অপস্ ) মোঃ জসীম উদ্দিন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল ) তফিকুল আলমসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লাইফস্টাইল