যশোর আজ রবিবার , ৩০ জুন ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কালীগঞ্জে কৃষক-খেতমজুর সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
Jashore Post
জুন ৩০, ২০২৪ ৮:৫৯ অপরাহ্ণ
কালীগঞ্জে কৃষক-খেতমজুর সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: ঝিনাইদহেরকালীগঞ্জে কৃষক -খেতমজুর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন ( রবিবার ) বিকাল তিনটায় কালিগঞ্জ মোবারক আলী হাইস্কুল মাঠে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রবল বর্ষণ উপেক্ষা করে ‘কৃষক বাচাও- দেশ বাঁচাও’ এই শ্লোগানে হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে সভস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।

সমাবেশে বক্তারা বলেন, আমরা এই জনপদে শহীদকমরেড ওয়াজেদ ও কমরেড আমজাদ সহ অসংখ্য কৃষক নেতাকে হারিয়েছি। যারা এই অঞ্চল ও দেশের কৃষক জনতার মুক্তির জন্য শ্রমিক কৃষক মেহেনতি মানুষের রাষ্ট্র ও সরকার প্রতিষ্ঠার স্বার্থে জীবন দিয়েছেন। আমরা তাদেরই উত্তরসূরি।

কৃষক নেতা মোফাজ্জল হোসেন মঞ্জু তাদেরই একজন। তিনি গত ২১ ফেব্রুয়ারি ২০২৪ ইং দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। কমরেড মঞ্জুস সহ আত্মত্যাগী এই নেতাদের স্মরণ এবং কৃষক খেত মজুরদের সংগঠন- সংগ্রামগড়ে তোলার লক্ষ্যে কৃষক খেতমজুর সমাবেশের আয়োজন করা হয়েছে।

কমরেড নজরুল ইসলামের সভাপতিত্বেউক্ত কৃষকসমাবেশে বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ,জাতীয় কৃষক খেতমজুর সমিতির কেন্দ্রীয় সভাপতি কমরেড আব্দুর সাত্তার, জাতীয় শ্রমিক ফেডারেশনের ফেডারেশনের কেন্দ্রীয় আহবায়ক কমরেড মোজাম্মেল হক, বিশিষ্ট অর্থনীতিবিদ কমরেড ইসরাক

উক্ত কৃষক সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন কৃষক সংগ্রাম সমিতির কেন্দ্রীয় নেতা কমরেড মোজাম্মেল হক, জাতীয় গণফ্রন্টের কেন্দ্রীয় কমিটির নেতা জাতীয় কৃষক ক্ষেত মজুর সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড কমরেড নজরুল ইসলাম, ঝিনাইদহ জেলা বিপ্লবী কমিউনিস্ট লীগের জেলা সাধারণ সম্পাদক কমরেড সাহিদুল এনাম পল্লব-

ঝিনাইদহ জেলা জাতীয় কৃষক খেজুর সমিতির নেতা কমরেড মিজানুর রহমান, সমাজতান্ত্রিক কৃষক ফ্রন্ট এর ঝিনাইদহ জেলার নেতা কমরেড আসাদুল ইসলাম আরো বক্তব্য রাখেন বিপ্লবী যুব মৈত্রী ও বিপ্লবী ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিল সিপিবির ঝিনাইদহ জেলা সভাপতি কমরেড রবিউল আলম খোকন।

সর্বশেষ - লাইফস্টাইল