যশোর আজ রবিবার , ২ জুন ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কাবাডিতে থাইল্যান্ডকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

প্রতিবেদক
Jashore Post
জুন ২, ২০২৪ ৫:৫৮ অপরাহ্ণ
কাবাডিতে থাইল্যান্ডকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

গ্রুপ পর্বের মতো নকআউটেও দারুণ পারফরম্যান্স বাংলাদেশের। বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে প্রথম সেমিফাইনালে থাইল্যান্ডকে ৪১-১৮ পয়েন্টে উড়িয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে স্বাগতিকরা।এনিয়ে চতুর্থবারের মতো ট্রফি ছোঁয়া দূরত্বে এসে পৌঁছেছে আরদুজ্জামান-জিয়াউর রহমানরা।

রবিবার মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু থেকে বাংলাদেশ নিজেদের দাপট দেখাতে থাকে। অধিনায়ক আরদুজ্জামান মুন্সী প্রথম রেইডেই চার পয়েন্ট এনে দেন।এরপর পয়েন্ট নেওয়ার অভিযান চলতে থাকে।

প্রথমার্ধেই ২৩-৮ পয়েন্টে এগিয়ে যায় বাংলাদেশ। বিরতির পরও একই তাল-লয়ে চলতে থাকে। ৪১-১৮ পয়েন্টে থাইল্যান্ডকে হারিয়ে ফাইনাল নিশ্চিত হয়। এই ম্যাচে বাংলাদেশ তিনবার প্রতিপক্ষকে অল আউট করে লোনা পায়।ম্যাচসেরা আরদুজ্জামান।চারটি টুর্নামেন্টে এনিয়ে ৬ বার ম্যাচ সেরা হলেন তিনি।

সোমবার বাংলাদেশের ফাইনালে প্রতিপক্ষ নেপাল ও কেনিয়ার মধ্যে বিজয়ী দল। আরদুজ্জামান ম্যাচশেষে বলেছেন, ‘আমি ম্যাচসেরার কথা চিন্তা করি না। দল নিয়ে চিন্তা করি,কীভাবে দলকে জয় এনে দেওয়া যায়।

ফাইনাল নিয়ে আশাবাদী তার কণ্ঠ, ‘প্রতিটি দল অনেক ভালো। নেপাল ও কেনিয়া ভালো দল। আমাদের আত্মবিশ্বাস আছে। দল ভালো আমাদের। আমরা আশাবাদী চ্যাম্পিয়ন হতে পারবো।’

সর্বশেষ - লাইফস্টাইল