যশোর আজ সোমবার , ২২ আগস্ট ২০২২ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কবরের ভিতরের দৃশ্য ধারন করতে গিয়ে দুই সহদর আটক

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ২২, ২০২২ ৬:৪৩ অপরাহ্ণ
কবরের ভিতরের দৃশ্য ধারন করতে গিয়ে দুই সহদর আটক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বগুড়ায় কবরের অভিজ্ঞতা ভিডিও করে তা ইউটিউবে প্রচারের আশায় কবর খুড়ে তার মধ্যে অবস্থানরত অবস্থায় পুলিশের হাতে মিলন ( ২৬) ও রনি ( ২৪) নামের আপন দুই ভাই আটক হয়েছে।

আটককৃতরা হলেন, শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের মোকছেদ আলীর ছেলে।সোমবার ( ২২ আগস্ট ) শাজাহানপুর থানা পুলিশ বাড়ি থেকে তাদেরকে আটক করে থানা হেফাজতে নেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,কবর জগতের অভিজ্ঞতা অর্জনের উদ্দ্যেশে বাড়ির উঠানে কবর খনন করেন ঐ দুই ভাই। এরপর অক্সিজেন ও  আলো বাতাস প্রবেশ করানোর জন্য ভেতরে বৈদ্যুতিক বাল্ব এবং উপরে ফ্যান স্থাপন করেন। ভেতরে বাতাস প্রবেশ করানোর জন্য প্লাস্টিকের পাইপও বসানো হয়। রোববার রাত ১১টায় রনি ভিডিও করার জন্য ক্যামেরা ও পানির বোতল নিয়ে কবরে প্রবেশ করেন। তার বড় ভাই মিলন মাটি চাপা দিয়ে কবরের উপরের অংশ ঢেকে দিয়ে বাইরের দৃশ্য ভিডিও করেন।

সোমবার ( ২২ আগস্ট ) সকালে গ্রামের লোকজন ঘটনাটি জানতে পেরে সেখানে ভিড় জমায় ও পুলিশে খবর দেয়।খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ সেখানে গিয়ে রনি ও তার ভাই মিলনকে আটক করে থানায় নিয়ে যান।

শাজাহানপুর থানার এস আই শামীম দুই ভাইয়ের আটকের সত্যতা নিশ্চিত করে জানান,এলাকাবাসীর দেওয়া খবরে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মাটি সরিয়ে এক ভাইকে উদ্ধার করি। এ সময় তাকে ক্যামেরা হাতে কবরের মধ্যে বসে থাকা অবস্থায় দেখতে পাই। একটি বড় ধরনের অপরাধ সংঘটিত হওয়ার আশঙ্কা থেকে তাদের থানা হেফাযতে নেওয়া হয়।

রনির বাবা মোকছেদ আলী বলেন তার ছেলে রনি একজন ইউটিউবার।পায়ে হেঁটে দেশের বিভিন্ন এলাকা ভ্রমণ করে। রনির ইউটিউব চ্যানেলে দর্শক বাড়ানোর জন্য এবং কবরের অভিজ্ঞতা অর্জন করে তা ইউটিউবে প্রচার করার জন্য কবর খনন করে তার মধ্যে প্রবেশ করেন।

শাজাহানপুর থানার ওসি( তদন্ত )জানান,আটককৃত ঐ দুই ইউটিউবারকে আদালতে সোপার্দ করা হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল