যশোর আজ রবিবার , ৩ অক্টোবর ২০২১ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

আতলেতিকো মাদ্রিদের কাছে বার্সেলোনার হার

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৩, ২০২১ ৭:৪৯ পূর্বাহ্ণ
আতলেতিকো মাদ্রিদের কাছে বার্সেলোনার হার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

লেমার ও সুয়ারেজেরে নৈপুণ্যে বর্তমান চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদ ২-০ গোলে হারিয়েছে কাতালানদের। বার্সেলোনার দুর্দশা কিছুতেই কাটছে না। চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার কাছে বড় ব্যবধানে হারতে হয়েছে। লা লিগাতেও তাদের অবস্থান নড়বড়ে। শনিবার রাতে নিজেদের সপ্তম ম্যাচে এসে প্রথম হারের তিক্ত স্বাদ নিতে হয়েছে।

আতলেতিকো মাদ্রিদ ৮ ম্যাচে ৫ম জয়ে ১৭ পয়েন্ট নিয়ে গোল গড়ে দ্বিতীয় স্থানে। এক ম্যাচ কম খেলে রিয়াল মাদ্রিদ সমান পয়েন্ট নিয়ে শীর্ষেই। বার্সেলোনা ৭ ম্যাচে প্রথম হারে আগের ১২ পয়েন্ট নিয়ে নবম স্থানে।

প্রতিপক্ষের মাঠে বল দখলে বার্সেলোনা বেশ এগিয়ে। কিন্তু আক্রমণে আতলেতিকোর সঙ্গে সুবিধা করতে পারেনি।ম্যাচের শুরুতে আতলেতিকো গোলের সুযোগ পায়। ৮ মিনিটে লেমারের শট বাইরের জাল কাঁপায়। ১৬ মিনিটে ফেলিক্সের বক্সের প্রান্ত থেকে নেওয়া ডান পায়ের জোরালো শট পোস্ট ঘেঁষে গেলে গোল পাওয়া হয়নি।

তবে ২৩ মিনিটে দিয়েগো সিমিওনের দল এগিয়ে যায়। সুয়ারেজের পাসে লেমার বাঁ পায়ের জোরোলো শটে জাল কাঁপান।তিন মিনিট পর বার্সেলোনা ম্যাচে ফেরার চেষ্টা করে। কিন্তু কৌতিনহোর শট পোস্টের বাইরে দিয়ে যায়। ৩০ মিনিটে দিপাইয়ের হেড থেকে ডি ইয়ং পা ছোঁয়াতে পারেননি।

বিরতির ঠিক এক মিনিট আগে আতলেতিকো ব্যবধান দ্বিগুণ করে। এবার লেমার এসিস্টের ভূমিকায়। ফরাসি এই মিডফিল্ডারের বাঁ প্রান্তের ক্রসটি ডান পা দিয়ে থামিয়ে দেখেশুনে সুয়ারেজ গোলকিপার তের স্টেগেনের পাশ দিয়ে সহজেই লক্ষ্যভেদ করেছেন।

দুই গোলে পিছিয়ে থেকে ড্রেসিংরুম থেকে ঘুরে এসে বার্সেলোনা যথারীতি বল দখলে এগিয়ে। আক্রমণেও তেজিভাব দেখা যায়। কিন্তু কিছুতেই আতলেতিকোর রক্ষণ ভাঙতে পারেনি। মেমফিস দিপাই কিংবা বিরতির পর নামা আনসু ফাতি সমর্থকদের মুখে হাসি ফোটাতে পারেননি।

৬০ মিনিটে বরং কৌতিহনোর শট গোলকিপার প্রতিহত করে বার্সা সমর্থকদের হতাশ করেন। এছাড়া বাকি সময়টুকু আতলেতিকো নিজেদের রক্ষণ অটুট রেখে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল