যশোর আজ বৃহস্পতিবার , ৩০ ডিসেম্বর ২০২১ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শাসকেরা বাংলাদেশের টুটির উপর চেপে বসেছেঃ মেজর হাফিজ

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৩০, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:: মেয়র হাফিজ বলেন স্বৈরতান্ত্রিকদল ও শাসকেরা বাংলাদেশের টুটির উপর চেপে বসেছে জগদ্দল পাথরের মত। তিনি বলেন,আজ সারা দেশের মানুষ নিশি রাতের অবৈধ সরকারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ফুঁসে উঠেছে। তারই প্রমান বিএনপি’র প্রতিটি সমাবেশে জনগনের উপস্থিতি।

বুধবার ( ২৯ ডিসেম্বর ) বিকাল আড়ই টায় দিকে ভোলা পৌর শহরের দরগা রোড নলিনী দাস স্কুল মাঠে বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ভোলা জেলা বিএনপি’র আয়োজনে জেলা বিএনপি’র সভাপতি গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

আ’লীগ নেত্রী নির্বাচনের আগে ঘরে ঘরে চাকরি ও দশ টাকায় চাল খাওয়ানোর কথা বলে জনগণের সাথে প্রতারণা করেছেন। এই স্বৈরাচারী সরকারের পতনের ঘন্টা বেজে গিয়েছে। তাদের পতন নিশ্চিত করে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠাবো হবে ইনশাআল্লাহ।

প্রধান অতিথি মেজর হাফিজ উদ্দিন বলেন, ভোলায় আপনারা দূর্নীতিবাজদের তালিকা তৈরী করে কেন্দ্রীয় বিএনপি’র কাছে পাঠান। স্বৈরশাসকের অন্যায় আদেশ না মেনে দেশের জনগনের কথা ভাবুন।আগামীতে বিএনপি এই স্বৈরাচারী নিশি রাতের সরকারের পতনের জন্য আন্দোলন সংগ্রামের যে কর্মসূচি দিবে হবে তা সবাই ঐক্যবন্ধ হয়ে পালন করার আহবান জানান।

এসময় বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ম মহাসচিব অ্যাড. মজিবর রহমান সরোয়ার, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ( বরিশাল বিভাগ ) অ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক ( বরিশাল বিভাগ ) আকন কুদ্দুসুর রহমান,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুবুল হক নান্নু।

সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আলহাজ¦ নাজিম উদ্দিন আলম, আলহাজ্ব হাফিজ ইব্রাহীম, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন।

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো. হায়দার আলী লেলিন,জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হারুন আর রসিদ ট্রুম্যান, যুগ্ম সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন, কায়েদ, ভোলা সদর উপজেলা বিএনপি’র আহব্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব মো. হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক আব্দুল কাদের সেলিম, ছাত্রদল সভাপতি নূরে আলম প্রমূখ।

এছাড়া জেলা ও উপজেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেত্রীবৃন্দও বক্তব্য রাখেন।

সর্বশেষ - সারাদেশ