যশোর আজ সোমবার , ১ জানুয়ারি ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভারতে উড়ালসেতুর নিচে আটকে গেলো বিমান!

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ১, ২০২৪ ৭:৩৮ অপরাহ্ণ
ভারতে উড়ালসেতুর নিচে আটকে গেলো বিমান!
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

প্লেন উড়বে আকাশ দিয়ে অথচো ভারতের বিহারে দেখা গেল সেই বিমান উড়ালসেতুর নিচে আটকে গিয়ে রাস্তায় ভয়াবহ যানজট তৈরি করেছে।এমন দৃশ্য কল্পনা করাও কঠিন!কিন্তু বাস্তবে তার দেখা মিললো ।

গত শুক্রবার ( ২৯ ডিসেম্বর ) রাজ্যের মতিহারিতে একটি উড়ালসেতুর নিচে আটকা পড়েছিল প্লেন। আর তার কারণে দীর্ঘ সময় রাস্তাটিতে বন্ধ ছিল যান চলাচল। এতে শহরটিতে বড় ধরনের ট্র্যাফিক জ্যাম সৃষ্টি হয়। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

পরিত্যক্ত একটি বিমানের মূল কাঠামোটিকে একটি ট্রেইলার ট্রাকে করে মুম্বাই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল, পথে শুক্রবার মতিহারির পিপরাকোঠিতে ঘটনাটি ঘটে।

এতে একটি অদ্ভুত দৃশ্যের সূচনা হয় আর ভারতের ২৭ নম্বর জাতীয় মহাসড়কে বড় ধরনের ট্র্যাফিক জ্যাম দেখা দেয়। জাতীয় মহাসড়ক ধরে গন্তব্যের দিকে এগোনোর সময় পিপরাকোঠিতে ট্রাকে থাকা বিমানটির কাঠামো ফ্লাইওভারের নিচে আটকে যায়।

এরপর সেভাবেই অনেকক্ষণ ধরে অনিশ্চিতভাবে পড়ে থাকে। সেখানে বহু লোক জমে যায়, অনেকেই ছবি তুলতে থাকে ও ভিডিও করে। এর মধ্যে সামাজিকমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়।

ট্রাক চালকের ভুলেই এ ঘটনা ঘটেছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে। ট্রাকচালক ভেবেছিলেন, তিনি তার ট্রাকের ওপর থাকা বিমানটি নিয়েই ফ্লাইওভারের নিচে দিয়ে চলে যেতে পারবেন, কিন্তু তা হয়নি।পরে বিমানসহ ট্রেইলর ট্রাকটিকে নিরাপদে মুক্ত করা সম্ভব হয়।এরপর সেটি আবার গন্তব্যের পথে রওনা হয়।

২০২২ সালের নভেম্বরেও ভারতের অন্ধ্রপ্রদেশে একই ধরনের ঘটনা ঘটেছিল। সেবারও ট্রেইলার ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় অন্ধ্রের বাপাতলা জেলার একটি আন্ডারপাসের নিচে আটকা পড়েছিল আরেকটি বিমান।

সর্বশেষ - সারাদেশ