যশোর আজ শনিবার , ৬ জুলাই ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোল পোর্টথানা থেকে আটক হওয়া আসামী পলায়ন নিয়ে ধ্রুমজাল

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৬, ২০২৪ ৮:২১ অপরাহ্ণ
বেনাপোল পোর্টথানা থেকে আটক হওয়া আসামী পলায়ন নিয়ে ধ্রুমজাল
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের বেনাপোল পোর্টথানা পুলিশের অভিযানে আটক হওয়া আসামী হ্যান্ডকাপসহ পালানোর ঘটনা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। পলায়নকৃত আসামী এখনো পর্যন্ত গ্রেফতার করতে সক্ষম হয়নি প্রশাসন।

স্থানীরা জানায়,শনিবার ( ৬জুলাই ) গভীর রাতে বেনাপোল পোর্টথানাধীন দূর্গাপুর গ্রাম হতে মৃত লুলু হোসেনের ছেলে মোঃ মিরাজকে (২৪) আটক করে বেনাপোল পোর্টথানা পুলিশ। পরবর্তীতে রাতেই সে থানার ভিতর হতে কৌশলে পালিয়ে যায়।

শনিবার সকালে একাধিকবার বেনাপোল পোর্টথানা পুলিশের সদস্যরা মিরাজের বাড়ি অভিযান চালালে পালিয়ে যাওয়ার গুঞ্জন ছড়ায় এলাকায়। পরিবারের সদস্যদের দেওয়া তথ্য মতে বেনাপোল পোর্ট থানার এ এস আই জাহিদ আসামী আটক অভিযানে অংশ নেই ও তাকে ছিনতাই এর মামলায় আটক করা হয়েছে বলে জানাই।

বিষয়টি নিয়ে বেনাপোল পোর্ট থানার কর্মরত এ এস আই জাহিদের সাথে মুঠোফোনে কথা বললে মিরাজ আটকের সত্যতা নিশ্চিত করে তিনি প্রতিনিধিকে বলেন মিরাজের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বেনাপোল পৌরসভাধীন দূর্গাপুর গ্রামের স্থানীয় বাসিন্দা মান্নানসহ একাধিক প্রত্যাক্ষদর্শী শনিবার সকাল ৮ টা হতে একাধিক বার মৃত লুলুর বাড়িতে বেনাপোল পোর্টথানা পুলিশ সদস্যদের অভিযান চালানোর কথা নিশ্চিত করে।

থানা হতে আসামী পলায়ন বিষয়ে বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সুমন ভক্তের নিকট জানতে চাইলে তিনি বলেন মিরাজ নামের কোন আসামীকে আটক করা হয়নি।

বেনাপোল পোর্টথানা পুলিশ প্রশাসন ও এলাকাবাসীর দেওয়া বক্তব্যে ভিন্নতা থাকায় থানা থেকে আসামী পলায়নের ঘটনা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল