যশোর আজ বৃহস্পতিবার , ৮ জুন ২০২৩ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কুষ্টিয়ায় তিন প্রার্থীর বাড়িতে দাফনের সামগ্রী পাঠিয়ে হুমকি

প্রতিবেদক
Jashore Post
জুন ৮, ২০২৩ ৯:২৪ অপরাহ্ণ
কুষ্টিয়ায় তিন প্রার্থীর বাড়িতে দাফনের সামগ্রী পাঠিয়ে হুমকি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনের অন্তিম মুহূর্তে তিন ইউপি সদস্য প্রার্থীর বাড়িতে দাফনের সামগ্রী পাঠিয়ে হুমকির অভিযোগ উঠেছে।এ তিন প্রার্থী হলেন- ঘুড়ি প্রতীকের নিজাম উদ্দিন, টিউবওয়েল প্রতীকের বকুল আহমেদ বিপুল, ফুটবল প্রতীকের সিদ্দিকুর রহমান।

বুধবার ( ৭ জুন ) মধ্যরাতে তিন প্রার্থীর বাড়িতে এ দাফনের সামগ্রী পাঠানো হয়। এতে ছিল কাফনের কাপড়, গোলাপজল, সাবান, আগরবাতি।

প্রার্থী বিপুল বলেন, ‘আমি নির্বাচনের প্রচার প্রচারণার প্রথম দিন থেকেই বিভিন্নভাবে বাধাগ্রস্ত হচ্ছি। বুধবার মধ্যরাতের আমার বাড়িতে কে বা কারা দাফনের বিভিন্ন সামগ্রী রেখে যায়। নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরে এগুলো দেখতে পাই। আমি প্রশাসন ও নির্বাচন কমিশনের কাছে সর্বোচ্চ নিরাপত্তার দাবি জানাচ্ছি।

অপর দুই প্রার্থী সিদ্দিকুর ও নিজাম উদ্দিন বলেন, নির্বাচন প্রচার শেষে বাসায় ফিরে দেখি বাড়িতে কারা যেন একটি পলিথিন ব্যাগে কীসব রেখে গেছে। খবর দিলে পুলিশ এসে পলিথিনের ভেতর কাফনের কাপড়, গোলাপজল, সাবান ও আগরবাতি পায়। আমরা নিরাপত্তার হীনতায় ভুগছি।

তাদের দাবি, ভোটের আর মাত্র তিন দিন বাকি।এখন কাফনের কাপড় রেখে হুমকি দিলে ভোটাররা কেন্দ্রে যাবে না। তাই সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।

এ বিষয়ে দৌলতপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফাতেমা খাতুন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এরই মধ্যে নির্বাচন নিরপেক্ষ এবং সুষ্ঠুভাবে পরিচালনার জন্য যা যা করা দরকার সেই ব্যবস্থা নেওয়া হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মজিবুর রহমান জানান,মেম্বার প্রার্থীরা মোবাইল ফোনে বিষয়টি জানায়। পুলিশ গিয়ে পলিথিন ব্যাগে থাকা কাফনের কাপড়সহ বিভিন্ন সামগ্রী পায়।এ বিষয়ে আইনানুগ ব্যবস্থার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য নিহতের ঘটনায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ১২ জুন।

সর্বশেষ - সারাদেশ