যশোর আজ মঙ্গলবার , ২৮ জুন ২০২২ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বিজিবির অভিযানে যশোর সীমান্তে অস্ত্র-গুলি উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
জুন ২৮, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
বিজিবির অভিযানে যশোর সীমান্তে অস্ত্র-গুলি উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের ঘীবা সীমান্তে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বিজিবি সদস্যদের অভিযানে পরিত্যাক্ত অবস্থায় ১টি বিদেশী পিস্তল,২ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার হয়েছে। উদ্ধারকৃত অস্ত্র,গুলি ও ম্যাগজিন বেনাপোল পোর্টথানায় জিডির মাধ্যমে জমা দেওয়া হয়েছে বলে বিজিবি সুত্র নিশ্চিত করেন। বিজিবির অভিযানে যশোর সীমান্তে অস্ত্র-গুলি উদ্ধার

মঙ্গলবার (২৮জুন ) সকালে ঘীবা সীমান্তে অভিযান চালিয়ে বাগানের মধ্যে ধানের কুড়ার বস্তার ভিতর পলিথিনে মোড়ানো পরিত্যাক্ত অবস্থায় এ অস্ত্র-গুলি উদ্ধার হয়।


বিজিবি সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র যশোর ব্যাটালিয়ন ( ৪৯ বিজিবি )-এর অধিনায়কের নির্দেনায় বেনাপোল বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ সাহিবুর রহমান এর নেতৃত্বে বিজিবি’র একটি টহলদল একটি বিশেষ অস্ত্র চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে বাংলাদেশী সীমান্তের মেইন পিলার ২৪ থেকে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ৪নং ঘিবা গ্রামস্থ মাস্টারপাড়া নামক স্থানে জৈনক মোঃ উজ্জল মিয়ার বাড়ীর উত্তর পাশে বাগানের ভিতর পরিত্যাক্ত অবস্থায় ০১টি বিদেশী পিস্তল ( ইউএসএ ),০২ রাউন্ড গুলি এবং ০১টি ম্যাগাজিন উদ্ধার হয়। উদ্ধারকৃত অস্ত্র,গুলি ও ম্যাগাজিন এর সিজারমূল্য ১,০১,৪০০/-(এক লক্ষ এক হাজার চারশত) টাকা বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল