যশোর আজ শনিবার , ২৩ জুলাই ২০২২ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বলিউড সুপারস্টার সালমান খান পুলিশের দ্বারস্থ

প্রতিবেদক
Jashore Post
জুলাই ২৩, ২০২২ ৮:১৫ অপরাহ্ণ
সালমান খান পুলিশের দ্বারস্থ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

অস্ত্রের লাইসেন্স চেয়ে বলিউড সুপারস্টার সালমান খান পুলিশের দ্বারস্থ হয়েছেন । অস্ত্রের লাইসেন্স চেয়ে পুলিশের দ্বারস্থ নায়ক সারমান।বেশ কিছুদিন ধরে নানা রকম হুমকি পাচ্ছেন সালমান খান।

এ ব্যাপারে কথা বলতে শুক্রবার ( ২২ জুলাই ) মুম্বাই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে।জানা গেছে,এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই,কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।চিঠি দিয়ে তাকে হত্যার হুমকিও দেওয়া হয়েছে।

তাই নিজের নিরাপত্তার জন্য সঙ্গে অস্ত্র রাখতে চাইছেন ‘দাবাং’ সিনেমাখ্যাত এই অভিনেতা।এর আগে একাধিকবার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন লরেন্স।

সম্প্রতি দিল্লি পুলিশের স্পেশাল সেল জানতে পারে,গত ১০ জুলাই আবারও লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে সালমানকে হুমকি দেওয়া হয়েছে। তার বাবাকেও হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে। পরবর্তী সময়ে সালমান ও তার পরিবারের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

সর্বশেষ - সারাদেশ