যশোর আজ বৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চৌগাছায় আওয়ামীলীগের ১৩নেতা বহিষ্কার

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৪, ২০২১ ৭:৫৪ পূর্বাহ্ণ
নেত্রকোনায় ১৮ আওয়ামী লীগ নেতা বহিষ্কার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: যশোরের চৌগাছায় ইউনিয়ন পরিষদ ( ইউপি ) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় ১৩ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার ( ৩ নভেম্বর ) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী মাসুদ চৌধুরী।

বহিষ্কৃতরা হলেন-পাশাপোল ইউনিয়নে আবদুল মতলেব হোসেন, শাহিনুর রহমান শাহীন, সিংহঝুলি ইউনিয়নে ইব্রাহিম খলিল বাদল ও হামিদ মল্লিক, ধুলিয়ানি ইউনিয়নে এসএম মমিনুর রহমান ও আলাউদ্দিন, জগদীশপুর ইউনিয়নে সিরাজুল ইসলাম মাস্টার ও আজাদুর রহমান খান,স্বরুপদহ ইউনিয়নে শেখ আনোয়ার হোসেন ও নুরুল কদর, নারায়নপুর ইউনিয়ন আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ ও সুখপুকুরিয়া ইউনিয়নে নুরুল ইসলাম মাস্টার।

আগামী ১১ নভেম্বর চৌগাছা উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরমধ্যে ফুলসারা ও চৌগাছা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মেহেদী মাসুদ চৌধুরী ও আবুল কাশেম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন হয়েছেন। চেয়ারম্যান পদে ৯ ইউনিয়নে ভোট গ্রহণ হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ মেহেদী মাসুদ চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র ৪৭ এর ১১ ধারা মোতাবেক জাতীয় ও স্থানীয় নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হলে সরাসরি দল থেকে বহিষ্কার হবে। ঐ ধারা মোতাবেক চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে যারা প্রার্থী হয়েছেন তাদেরকে বহিষ্কার করা হলো।

একইসঙ্গে দল থেকে বহিষ্কৃতদের সঙ্গে সাংগঠনিক কার্যক্রম না করার জন্য দলের নেতা-কর্মীদের সতর্ক করা হয়েছে।

সর্বশেষ - সারাদেশ