যশোর আজ সোমবার , ২ মে ২০২২ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শাওয়াল মাসের চাঁদ দেখা না যাওয়ায় ঈদ মঙ্গলবার

প্রতিবেদক
Jashore Post
মে ২, ২০২২ ৯:৩৯ পূর্বাহ্ণ
শাওয়াল মাসের চাঁদ দেখা না যাওয়ায় ঈদ মঙ্গলবার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বাংলাদেশের আকাশে কোথায় শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি। ফলে সোমবার পবিত্র রমজান মাসের ৩০ দিন পূর্ণ হবে। আর মঙ্গলবার সারাদেশে ঈদুল ফিতর উদযাপিত হবে। বৈঠক শেষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভাপতি ও ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এ তথ্য জানান।

রবিবার ( ১ মে ) সন্ধ্যায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন জাতীয় চাঁদ দেখা কমিটির সভাপতি ও ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান। বৈঠকে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে জানানো হয়-বাংলাদেশের আকাশে কোথায় শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি। ফলে সোমবার পবিত্র রমজান মাসের ৩০ দিন পূর্ণ হবে। আর মঙ্গলবার সারাদেশে ঈদুল ফিতর উদযাপিত হবে।

এর আগে বাংলাদেশের আকাশে কোথাও শাওয়াল মাসের চাঁদ দেখা গেলে তা ০২-২২৩৩৮১৭২৫, ০২-৪১০৫০৯১২, ০২-৪১০৫০৯১৬ ও ০২-৪১০৫০৯১৭ টেলিফোন নম্বরে ফোন করে এবং ০২-২২৩৩৮৩৩৯৭ ও ০২-৯৫৫৫৯৫১ নম্বরে ফ্যাক্স করে বা সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসক ( ডিসি ) বা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানোর জন্য অনুরোধ করে ইসলামিক ফাউন্ডেশ

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত