যশোর আজ রবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খুলনা৫আসনে নারায়ন চন্দ্র চন্দের গনসংযোগ অব্যাহত

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৩১, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
খুলনা৫আসনে নারায়ন চন্দ্র চন্দের গনসংযোগ অব্যাহত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: খুলনা ৫ ( ডুমুরিয়া-ফুলতলা ও খানজাহান আলী থানা একাংশ ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেন,এক সময়ের ডাউন মাগুরখাণি শেখ হাসিনার সরকার আমলে টাউন মাগুরখালীতে উন্নীত হয়েছে।

এক সময়ে যে অঞ্চলে সারাবছর থাকত প্রায় যোগাযোগ বিচ্ছিন্ন। সকালে শহরের উদ্দেশ্যে বেরিয়ে মাঝ রাতে বাড়ি ফিরতে হত। এখন সেই মাগুরখালীর মানুষ দিনে কয়েকবার শহরে যেতে পারে,নদী পার হতে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হয় না। আর এসব কিছু সম্ভব হয়েছে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার সুযোগ দিয়েছেন এজন্য।

তাই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে ভোটারদেরকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নারায়ন চন্দ্র চন্দ রোববার দিনব্যাপি ডুমুরিয়া উপজেলার ১৪ নম্বর মাগুরখালী ইউনিয়নে জনসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভায় বক্তব্য দেয়ার সময়ে এসব কথা বলেন। তিনি এদিন মাগুরখালী ও শরাফপুর জনসংযোগ . উঠান বৈঠক, পথসভা ও লিফলেট বিতরন।


মাগুরখালীর পথসভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান বিমল কৃষ্ণ সানা। এ সময়ে তার সাথে উপস্থিত থেকে নৌকা মার্কায় ভোট চেযে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন খুলনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাডঃ রবীন্দ্র নাথ মন্ডল, জেলা পরিষদের সাবেক সদস্য সরদার আবু সালেহ, ঝেরা আওয়ামী লীগ নেতা ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, উপজেলা আওযামী লীগের সহ- সভাপতি আবু সাঈদ সরদার সৈয়দ,সাধারণ সম্পাদক শাহানেওয়াজ হোসেন জোয়াদ্দার, ডুমুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, রাম প্রসাদ জোর্দ্দার, খান আবু বক্কার, অরিন্দম মলি।রক, ইউপি সদস্য মনোজ কুমার সরকার, দেবব্রত সরদার, প্রসুন বিশ্বাস পম্পী, সুূকুমার মন্ডল, সরোজ মন্ডল,ভবোতষ মন্ডল প্রমূখ।


নারায়ান চন্দ্র চন্দ আরো বলেন,এই ডুমুরিয়া এক সমযে ছিল সন্ত্রাসীদের নিরাপদ আবাসভূমি। কিন্তু সেই অবস্থা এখন আর নেই।

একটি দুষ্টু চক্র আবারও ডুমুরিয়ায় সন্ত্রাসী কার্যক্রম চালানোর পায়তারা করছে। তাই আগাশী নির্বাচনে সন্ত্রাসীদের প্রতিহত করতে নৌকা মার্কায় ভোট দিযে শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার সুযোগ দিতে ভোটাররাই মুখ্য ভুমিকা রাখবে।


মাগুরখালীর জনসংযোগ শেষে নারায়ন চন্দ্র চন্দ ডুমুরিয়া উপজেলার ৮ নম্বর শরাফপুর ইউনিয়নে জনসংযোগ ও পথসভায নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানান।

সর্বশেষ - সারাদেশ