যশোর আজ মঙ্গলবার , ১ মার্চ ২০২২ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খুলনায় র‌্যাবের অভিযানে খুকু মনি হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১, ২০২২ ৫:২০ অপরাহ্ণ
খুলনায় র‌্যাবের অভিযানে খুকু মনি হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খুলনা প্রতিনিধি :: খুলনা মহানগরীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর খুকু মনিকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামী মোঃ কামরুল ইসলাম স্বাধীন ওরফে কামরুল ( ২২) গ্রেফতার হয়েছে।

সে কেএমপি খুলনার সোনাডাঙ্গা থানাধীন ২৯/গ আল ফারুক মাদ্রাসা রোড এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। গত ২৮ ফেব্রুয়ারী আল ফারুক মাদ্রাসা রোড এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর চৌকস একটি আভিযানিক দল কামরুলকে গ্রেফতার করে।

র‌্যাব-৬ এর দেওয়া এক বিজ্ঞপ্তি হতে জানা যায়,গত ১৭ ফেব্রুয়ারী২০২২ইং তারিখে কামরুল ও তার স্ত্রী পারিবারিক কলহের জের ধরে খুকুমনিকে মারপিট করে গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়।

স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য তাকে শেখ হাসিনা জাতীয় ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী ঢাকায় ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২১ ফেব্রুয়ারী খুকুমনি মৃত্যুবরন করেন।এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দ্বায়ের করেন যা গণমাধ্যমে ব্যাপক প্রচারিত হয়।

বিষয়টি চাঞ্চল্যকর হওয়ায় র‌্যাব-৬ ( সদর কোম্পানী ) এর একটি চৌকস দল ছায়া তদন্ত শুরু করে আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে কেএম পি খুলনা সোনাডাঙ্গা থানাধীন আল ফারুক মাদ্রাসা রোড এলাকায় অভিযান চালিয়ে এজাহার নামীয় হত্যা মামলার প্রধান পলাতক আসামী মোঃ কামরুল ইসলাম স্বাধীনকে গ্রেফতার করে র‌্যাব-৬ এর একটি চৌকস দল।

গ্রেফতারকৃত আসামীকে কেএমপি খুলনার সোনাডাঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - সারাদেশ