যশোর আজ সোমবার , ১ নভেম্বর ২০২১ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ডুমুরিয়ায় নৌকার বিপক্ষে প্রার্থী হওয়ায় ১৪ নেতা বহিষ্কার

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ১, ২০২১ ৪:১১ অপরাহ্ণ
ডুমুরিয়ায় নৌকার বিপক্ষে প্রার্থী হওয়ায় ১৪ নেতা বহিষ্কার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খুলনা প্রতিনিধি :: ডুমুরিয়া উপজেলার ১৪ ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। খুলনা জেলার ডুমুরিয়া উপজেলাধীন বিভিন্ন ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে প্রার্থী হওয়ার দায়ে ও সরাসরি নৌকা বিরোধী কর্মকান্ডে অংশগ্রহণের দায়ে দলীয় গঠনতন্ত্র প্রদত্ত ক্ষমতা বলে ১৪জনকে সরাসরি দল থেকে বহিষ্কার করা হয়েছে ।

সাথে তাদের প্রাথমিক সদস্যপদ বাতিলের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার মাধ্যমে কেন্দ্রীয় সংসদের নিকট সুপারিশপত্র প্রেরন করা হয়েছে ।

এছাড়াও বিভিন্নস্তরে দলীয় প্রতীকের বিরোধিতাকারী সকল নেতাকর্মীদের অবিলম্বে নিজ নিজ এলাকার দলীয় প্রার্থীর সাথে সমন্বয় করে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করার জন্য সর্বাত্মক ভূমিকা রাখতে অনুরোধ করা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধেও গঠনতন্ত্র মেতাবেক সর্বোচ্চ সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে বলে নির্দেশনা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও খুলনা-৫ আসনের সাংসদ নারায়ন চন্দ্র চন্দ স্বাক্ষরিত একটি চিঠি ইতিমধ্যেই খুলনা জেলা আওয়ামী লীগের দপ্তরে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্ত উপক্ষো করে নৌকা প্রতীকের বিপক্ষে প্রার্থী হওয়ায় বহিস্কৃতরা হলো গাজী আব্দুল হক- সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, ২নং রঘুনাথপুর ইউনিয়ন শাখা, তৌহিদ আহম্মেদ, কোষাধ্যক্ষ বাংলাদেশ আওয়ামী লীগ ডুমুরিয়া উপজেলা শাখা, এস এম ইমরান হোসেন, সদস্য- বাংলাদেশ আওয়ামী লীগ ৩ নং রুদাঘরা ইউনিয়ন শাখা।

শেখ হেফজুর রহমান- সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ ডুমুরিয়া উপজেলা শাখা,মেহেদী হাসান বিপ্লব- সদস্য, বাংলাদেশ আওয়মী লীগ,৪নং খর্নিয়া ইউনিয়ন শাখা, সুরঞ্জিত কুমার বৈদ্য- সদস্য, বাংলাদেশ আওয়মী লীগ, ৭ নং শোভনা ইউনিয়ন শাখা, শেখ রবিউল ইসলাম সদস্য, বাংলাদেশ আওয়মী লীগ, ডুমুরিয়া উপজেলা শাখা, শাহজালাল মোড়ল- যুগ্ম আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সাহস ইউনিয়ন শাখা, গোপাল চন্দ্র দে- সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়মী লীগ ।

ডুমুরিয়া উপজেলা শাখা,বিপুল মন্ডল- সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, ১০নং ভান্ডারপাড়া ইউনিয়ন শাখা,গাজী হুমায়ুন কবির বুলু, বর্তমান চেয়ারম্যান, ডুমুরিয়া সদর ইউনিয়ন, এসএম জাহাঙ্গীর আলম- সহ প্রচার সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ,ডুমুরিয়া উপজেলা শাখা, শেখ রবিউল ইসলাম- সাবেক প্রচার সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ,ডুমুরিয়া উপজেলা শাখা,মাসুদ রানা নান্টু, যুগ্ম সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ,ডুমুরিয়া ইউনিয়ন শাখা ও কাজল কান্তি বিশ্বাস- সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ , ১২নং রংপুর ইউনিয়ন শাখা।

সর্বশেষ - লাইফস্টাইল