যশোর আজ রবিবার , ৭ জুলাই ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খাগড়াছড়িতে যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৭, ২০২৪ ১:৩৪ অপরাহ্ণ
খাগড়াছড়িতে যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ( খাগড়াছড়ি ) জেলা প্রতিনিধি :: সারাদেশের ন্যায় খাগড়াছড়িতেও বাংলাদেশ যুবমহিলা লীগের বর্ণিল আয়োজনে ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

শনিবার (০৬জুন ) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও কেক কাটার মধ্যে দিয়ে যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ যুব মহিলা লীগের জেলা’র সভানেত্রী বিউটি রানী ত্রিপুরা। এ সময় বাংলাদেশ যুব মহিলা লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,২০০২ সালের ৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন।

যুব মহিলা লীগ প্রতিষ্ঠার মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এ সংগঠনের পতাকাতলে একত্রিত করে সব বাঁধা জয় করে নারীর রাজনৈতিক,সামাজিক ও অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাওয়া এবং তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাস, জঙ্গিবাদ,দুর্নীতিসহ সব অত্যাচার-অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

সর্বশেষ - লাইফস্টাইল