যশোর আজ মঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

আইসিউইতে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ২৩, ২০২৪ ১০:১৮ পূর্বাহ্ণ
আইসিউইতে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

দর্শকনন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। এ সময় অ্যানজিওগ্রাম করার সিদ্ধান্ত নেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক। অ্যানজিওগ্রাম করে ফারুকীর ব্রেন স্ট্রোকের বিষয়টি নিশ্চিত করা হয়।

অ্যানজিওগ্রামের রিপোর্টে ব্রেন স্ট্রোক আসায় ফারুকীকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ( আইসিইউ ) পর্যবেক্ষণে রাখা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি জানান ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

গতকাল সোমবার দিবাগত রাত একটার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে তিশা লেখেন, ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ।

ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল অ্যানজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।

দীর্ঘ ২৫ বছর ধরে সিনেমা নির্মাণের সঙ্গে যুক্ত ফারুকী। তার উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ সহ আরও অনেক।

কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো সেটিতে অভিনয় করেন তিনি। যেখানে তার সঙ্গে দেখা মিলেছে তিশার। এখানে ফারুকীর অভিনয়ও বেশ প্রশংসা কুড়িয়েছে।

২০১০ সালের ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা।তাদের সংসারে ইলহাম নুসরাত ফারুকী নামে এক মেয়ে আছে।

 

সর্বশেষ - সারাদেশ