যশোর আজ বৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

অভিষেক হচ্ছে ইয়াসিরের

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২৫, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
অভিষেক হচ্ছে ইয়াসিরের
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ইয়াসির আলী রাব্বির অপেক্ষা ফুরাচ্ছে।নিজ শহরে অভিষেক হতে যাচ্ছে তার।দুই দিনই ব্যাটিং কোচ প্রিন্স এই তরুণের সঙ্গে কাজ করেন নিবিড়ভাবে।সাকিব আল হাসান না থাকায় বাংলাদেশকে একজন বাড়তি ব্যাটসম্যান নিয়ে নামতেই হচ্ছে।

ছয় নম্বর ব্যাটিং পজিশন ফাঁকা। সেখানেই ইয়াসিরের সুযোগ মিলতে যাচ্ছে।বৃহস্পতিবার পুরোনো বলে স্পিনারদের বিপক্ষে লম্বা ব্যাটিং সেশন করার পর থ্রো ডাউনে পেস বল খেলেন ইয়াসির।

২০১৯ সালে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে তিনি প্রথম ডাক পান জাতীয় দলের স্কোয়াডে। তার পরে দলে এসে টেস্ট অভিষেক হয়েছে তিনজনের,ওয়ানডে অভিষেক হয়েছে ছয়জনের। টি-টোয়েন্টি অভিষেক হয়েছে দশজনের।

কিন্তু একটিতেও সুযোগ মেলেনি ইয়াসিরের। তবে অতিরিক্ত ক্রিকেটার হিসেবে বেশ কয়েকবার মাঠে নেমে ক্যাচ ধরে বড় অবদান রেখেছেন। কিন্তু সেরা একাদশে উপেক্ষিত তিনি।

এবার সেই অপেক্ষা ফুরাচ্ছে।দল নিয়ে মোটামুটি সব সিদ্ধান্ত হয়ে গেলেও অধিনায়ক মুমিনুল হক বলেছেন, ‘সকালে ( ম্যাচের ) উইকেট আরেকবার দেখে সিদ্ধান্ত হবে কয়টা বোলার খেলবে, কয়টা ব্যাটসম্যান খেলবে।’

টেস্ট ড্র করার জন্য লম্বা ব্যাটিং লাইন আপ নিয়ে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ।সাতজন বিশেষজ্ঞ ব্যাটসম্যানের সঙ্গে স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। এছাড়া স্পিনার তাইজুল ইসলাম তো আছেনই।

সবকিছু ঠিকঠাক থাকলে সুযোগ মিলবে শেষ মুহূর্তে দলে ডাক পাওয়া পেসার খালেদ আহমেদের। শোনা গেল,অনুশীলনে ভালো বোলিং করে বেশ ভালোভাবেই নজরে এসেছেন তিনি। এছাড়া তার সঙ্গী হতে পারেন আবু জায়েদ রাহী।

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত