যশোর আজ শনিবার , ৯ অক্টোবর ২০২১ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সাতকানিয়ায় ২কেজি ক্রিস্টাল মেথ উদ্ধারসহ আটক-২

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৯, ২০২১ ১০:০৩ পূর্বাহ্ণ
সাতকানিয়ায় ২কেজি ক্রিস্টাল মেথ উদ্ধারসহ আটক-২
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: চট্টগ্রামের সাতকানিয়ায় ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি ক্রিস্টাল মেথ বা আইসসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

শুক্রবার ( ৮ অক্টোবর ) ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাটে আন্দার মার দরগাহ এলাকায় একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন-কক্সবাজারের টেকনাফের বাহারছড়া কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার পুত্র ফয়সাল আহমেদ ( ২৯) ও উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প নং-০৭ এর আনজুর হোসেন পুত্র জাহিদ আলম ( ২০)। এসময় তাদের কাছ থেকে মাদক পাচারে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।

অতিঃপুলিশ সুপার জানান, গোপন সংবাদে খবর পেয়ে মহাসড়কের নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে একটি মিনি ট্রাককে থামানোর সংকেত দিলে কৌশলে চালক পালানোর চেষ্টা করে।

পরে চালক ও হেলপারকে ধরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকের এয়ারকুলারের ভেতর থেকে উন্নত মানের পলি প্যাকেটে ভর্তি দুই কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়। উদ্ধারকৃত ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা।

তিনি আরও জানান, মো. আরিফুর রহমান নামের একজন এনজিও কর্মকর্তা টেকনাফ থেকে ঢাকায় বদলি হওয়াতে বাসার আসবাবপত্র নেওয়ার জন্য গাড়িটি ভাড়া করেন। এ সুযোগে গাড়ির চালক ও হেলপার মিলে ভয়ংকর এ মাদক উচ্চ মূল্যে বিক্রির উদ্দেশ্য ঢাকায় নিয়ে যাচ্ছিলেন।

এ ঘটনায় থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

সর্বশেষ - লাইফস্টাইল